দুপুর ১২:৩৮, বৃহস্পতিবার, ১৯শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / দুই ভাগে বিভক্ত হয়ে টাইগারদের অনুশীলন
দুই ভাগে বিভক্ত হয়ে টাইগারদের অনুশীলন
অক্টোবর ১৪, ২০১৬

শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা। এ সময় পর্যন্ত জাতীয় দলের খেলোয়াড়রা ও ইংল্যান্ডের সঙ্গে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের একাদশে থাকা কয়েকজন ক্রিকেটার অনুশীলন করেছেন জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে। অন্যদিকে মাঠ খারাপ থাকায় ইংল্যান্ডের সঙ্গে শুক্রবার থেকে এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হওয়া দুই দিনের প্রস্তুতি ম্যাচের প্রথমদিন ভেস্তে গেছে। ফলে মাঠে এসে হোটেলে ফিরে গেলেও পুনরায় বিকেল তিনটা থেকে এমএ আজিজ স্টেডিয়ামে অনুশীলন করেছেন প্রস্তুতি ম্যাচের প্রথম দলে থাকা ক্রিকেটাররা।
bangladesh-team-practice-15
জহুর আহম্মেদ স্টেডিয়ামে সকাল ১০টা থেকে শুরু হওয়া বাংলাদেশের এই অনুশীলনে ব্যাটিং, ফিল্ডিং আর বোলিং কোনো কিছুই বাদ যায়নি। দলের সিনিয়র ক্রিকেটাররা সবাই ছিলেন অনুশীলনে। অন্যদিকে টেস্ট সিরিজের জন্য দলে যোগ দেওয়া মুমিনুল হককে বেশ সিরিয়াস দেখা গেছে অনুশীলনে। পাশাপাশি ব্যাটিং অনুশীলন করে নিজেদের ঝালিয়ে নিয়েছেন তামিম, সাকিব, মুশফিক, মাহমুদুল্লাহরা। বোলিংয়ে ঘাম ঝরিয়েছেন তাইজুল, আল আমিন, তাসকিনরা।
তবে এ সময় কোনো ক্রিকেটারই সংবাদ মাধ্যমের মুখোমুখি হননি। তাই টেস্ট সিরিজ শুরুর আগের প্রথম অনুশীলনে কারো প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি।
অনুশীলন শেষে টাইগাররা হোটেলে ফিরে আসে দুপুর একটায়। পরে বিকেল তিনটার দিকে ইংল্যান্ডের সঙ্গে প্রথম প্রস্তুতি ম্যাচের একাদশে থাকা ক্রিকেটাররা এম এ আজিজ স্টেডিয়ামে প্রবেশ করে অনুশীলনে অংশ নিতে। প্রায় দুই ঘণ্টা অনুশীলন শেষে তারা হোটেলে ফিরে আসেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :