রাত ৯:২৮, মঙ্গলবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / দুই ড্র ম্যাচে গড়ালো না দুই ইনিংসও
দুই ড্র ম্যাচে গড়ালো না দুই ইনিংসও
অক্টোবর ১১, ২০১৬

জাতীয় লিগের তৃতীয় রাউন্ডেও বৃষ্টির লুকোচুরি। যার ফলে টায়ার-১ এর দুটি ম্যাচেই ফলাফল আসেনি। নিষ্প্রাণ ড্র ম্যাচে শেষ হতে পারেনি দুই দলের একটি করে ইনিংসও। কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পাশাপাশি দুটি মাঠে অনুষ্ঠিত ঢাকা-বরিশাল ও খুলনা-মেট্রোর ম্যাচ দুটি ড্র হয়েছে শেষের দুই দিন বৃষ্টিতে খেলা গড়ায়নি বলে।

খুলনা বিভাগ ও ঢাকা মেট্রোর ম্যাচ প্রথম দু’দিন গড়ালেও তৃতীয় ও চতুর্থ দিন একটি বলও গড়ায়নি।

টস জিতে আগে ব্যাট করা খুলনা বিভাগ নুরুল হাসানের অপরাজিত সেঞ্চুরিতে (১০৩) প্রথম ইনিংসে তোলে ২৯৩ রান। আরাফাত সানি নেন তিনটি উইকেট।

জবাবে দ্বিতীয় দিন শেষে কোনো উইকেট না হারিয়ে ৫৯ রান তোলে ঢাকা মেট্রো। সাদমান ইসলাম ২৩ ও মেহেদি মারুফ অপরাজিত থাকেন ৩৪ রানে। পরের দুই দিনই বৃষ্টিতে ভেসে গেলে আর নামা হয়নি এ দুই ব্যাটসম্যানের।

ড্র ম্যাচে খুলনা ৫ ও ঢাকা মেট্রো পেয়েছে ৬ পয়েন্ট।

স্টেডিয়ামের মূল মাঠে ঢাকা বিভাগ ও বরিশাল বিভাগের ম্যাচ প্রথম দুই দিনের পর আর মাঠে গড়ায়নি। আজ শেষ দিনটিও বৃষ্টিতে ভেসে যায়। ড্র ম্যাচে ঢাকা ৭ ও বরিশাল পেয়েছে ৫ পয়েন্ট।

টস জিতে ব্যাটিংয়ে নেমে তাইবুর রহমানের সেঞ্চুরি (১৪৭), আব্দুল মজিদ (৯৬), রনি তালুকদার (৮৪), নাদিফ চৌধুরী (৭৫) ও নিহাদুজ্জামানের (৫৭) অর্ধশতকে প্রথম ইনিংসে ৫২৩ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় ঢাকা বিভাগ। মনির হোসেন নেন পাঁচ উইকেট।

জবাবে দ্বিতীয় দিন শেষে এক উইকেট হারিয়ে ১০৩ রান তোলে বরিশাল বিভাগ। ফজলে মাহমদু ৫৫ ও শাহরিয়ার নাফীস ৪০ রানে অপরাজিত থাকেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :