রাত ১২:৪৬, বুধবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ ক্রিকেট / তিন বছর পর উইকেট পেলেন আশরাফুল
তিন বছর পর উইকেট পেলেন আশরাফুল
অক্টোবর ২, ২০১৬

দীর্ঘ নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো ক্রিকেটে ফিরলেন মোহাম্মদ আশরাফুল। আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে অবশ্য অপেক্ষা করতে হবে আরো দুই বছর। জাতীয় ক্রিকেট লিগ দিয়েই ঘরোয়া ক্রিকেটে প্রত্যাবর্তন হলো আশরাফুলের। প্রথম ম্যাচে বৃষ্টির জন্য মাঠে নামতে না পারলেও দ্বিতীয় ম্যাচে টস হেরে ফিল্ডিং করছে তার দল ঢাকা মেট্রো। আর তিন বছর পর ম্যাচে বল করতে গিয়ে উইকেটের দেখাও পেলেন এই তারকা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে বরিশাল। ম্যাচের ১২তম ওভারে প্রথম বল করতে আসেন আশরাফুল। নিজের করা সপ্তম ওভারে ফজলে মাহমুদকে সাজঘরে ফিরিয়ে তিন বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে উইকেটের দেখা পেলেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

প্রসঙ্গত, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ম্যাচ ফিক্সিংয়ে জড়িয়ে আট বছরের নিষেধাজ্ঞার শাস্তি পেয়েছিলেন আশরাফুল। এই শাস্তির বিরুদ্ধে আপিল করেছিলেন তিনি। তাতে নিষেধাজ্ঞার মেয়াদ কমে দাঁড়ায় পাঁচ বছরে। এর মধ্যে দুই বছর নিষেধাজ্ঞা স্থগিত হওয়ায় শাস্তিটা আসলে তিন বছরের (ঘরোয়া ক্রিকেটে)। তবে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে আরো দুই বছর লাগবে আশরাফুলের। এ বছরের ১৩ আগস্ট আশরাফুল ক্রিকেটে ফেরার অনুমতি পেয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :