রাত ১০:০৩, বৃহস্পতিবার, ২৯শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / তিন বছর পর উইকেট পেলেন আশরাফুল
তিন বছর পর উইকেট পেলেন আশরাফুল
অক্টোবর ২, ২০১৬

শনিবার মিরপুরে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের তৃতীয় ওয়ানডে ম্যাচের সময় মাঠে ঢুকে পরা মাশরাফি ভক্ত মেহেদি হাসানকে দ্বিতীয় দিনের মতো জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) একজন যুগ্ম কমিশনার, পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান, মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভুঁইয়া মাহবুব হোসেনসহ পুলিশের বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা।

এর আগে শনিবার ম্যাচ চলাকালীন সময়ে মেহেদী হাসান নামের ওই তরুণ মাঠে গিয়ে মাশরাফিকে জড়িয়ে ধরে। পরে বিসিবি ও পুলিশের নিরাপত্তাকর্মীরা তাকে মিরপুর মডেল থানায় নিয়ে যান। রাতে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

তার বিষয়ে জানতে চাইলে মিরপুর মডেল থানার ওসি ভুঁইয়া মাহবুবের নম্বরে ফোন দেয়া হলে ফোনটি রিসিভ করেন থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল। তিনি জানান, মেহেদীকে সারারাত থানায় রাখা হয়েছে। রাতে এক দফা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সকালে ওসিসহ সিনিয়ররা জিজ্ঞাসাবাদ করছে।

মিরপুর থানার দায়িত্বশীল সুত্র জানিয়েছে, রাতের জিজ্ঞাসাবাদে নাশকতার কোন উদ্দেশ্যের বিষয়ে কোন তথ্য পায়নি পুলিশ। আবেগ থেকেই মেহেদী মাঠে নেমে মাশরাফিকে জড়িয়ে ধরেছিল। তবে যেহেতু মাঠে প্রবেশের ফলে উভয় দলের খেলোয়াড়, আম্পায়ার ও স্টেডিয়ামের নিরাপত্তা ব্যবস্থা বিঘ্নিত হওয়ার আশংকা থাকে, তাই তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হতে পারে। তবে কি ধরণের ব্যবস্থা নেয়া হবে এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

এ নিয়ে বিসিবির হেড অব সিকিউরিটি মেজর (অব) হোসেন ইমাম জাগো নিউজকে জানান, `মেহেদীকে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর থানায় রাখা হয়েছে। বিসিবির সিকিউরিটি কমিটি বিষয়টি সার্বক্ষণিক নজরদারিতে রাখছে।`

শনিবার বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচে ভক্তের এমন কাণ্ডের পর মাশরাফি নিরাপত্তাকর্মীদের উদ্দেশ্যে অনুরোধ জানান, ‘তার যাতে কিছু না হয়।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :