রাত ১১:২৩, বুধবার, ২৮শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / তামিমের সঙ্গে বিতণ্ডার ব্যাখ্যা দিলেন স্টোকস
তামিমের সঙ্গে বিতণ্ডার ব্যাখ্যা দিলেন স্টোকস
অক্টোবর ১০, ২০১৬

শুধু বাটলারই নন, কাণ্ড ঘটিয়েছিলেন ইংলিশ সহ অধিনায়ক বেন স্টোকসও। ম্যাচের সময় অধিনায়ক বাটলারের ঘটনাটি সবারই জানা। কিন্তু ম্যাচ শেষে করমর্দনের সময় আরেকটি বিতর্কিত ঘটনার জন্ম দিয়েছিলেন বেন স্টোকস! তামিমের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়েছিলেন ইংলিশ সহ অধিনায়ক। যদিও নিজের টুইটারে এর ব্যাখ্যায় তিনি বলেছেন করমর্দনের সময় ইংলিশদের কাঁধে ধাক্কা দিয়েছিলেন তামিম ইকবাল! আর এর প্রেক্ষিতেই তেতে উঠেছিলেন স্কোকস। টুইটারে সেই ব্যাখ্যাটিও স্পষ্ট -‘আজকের জয়ের জন্য বাংলাদেশ দলকে অভিনন্দন। আমাদের কোনও সুযোগই দেয়নি। কিন্তু করমর্দনের সময় আমার সতীর্থের সঙ্গে কাঁধের ধাক্কার বিষয়টি আমি মেনে নিতে পারবো না।’
অবশ্য ম্যাচ শেষে তামিমের সঙ্গে কিছু বাক্য বিনিময়ের ঘটনা ঘটেছে অধিনায়ক বাটলারেরও। কিন্তু কী বিষয়ে সেসব হয়েছে তার বিস্তারিত কিছুই জানা যায়নি। আর তামিমের ঘটনাটি ইচ্ছাকৃত ছিল কিনা সেটিও স্পষ্ট বোঝা যায়নি। কিন্তু উত্তপ্ত পরিস্থিতির এক পর্যায়ে তামিমকে হাত দিয়ে সরানোর চেষ্টা করেন সাকিব। আর ঐ সময় স্টোকসকে মাত্রাতিরিক্তভাবেই উত্তেজিত হতে দেখা যায়। উত্তপ্ত পরিস্থিতির এক পর্যায়ে তামিমকে হাত দিয়ে সরানোর চেষ্টা করেন সাকিব।
আর বাটলার ও স্টোকসের কাণ্ডের পর ডিসিপ্লিনারি অ্যাকশন যে কিছু একটা হতে পারে, সে বিষয়টিও জানিয়ে রেখেছে ব্রিটিশ গণমাধ্যমগুলো।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :