রাত ২:০৪, শুক্রবার, ২৫শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / টিম বাংলাদেশকে মার্কিন রাষ্ট্রদূতের স্যালুট
টিম বাংলাদেশকে মার্কিন রাষ্ট্রদূতের স্যালুট
অক্টোবর ৩১, ২০১৬

ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর প্রশংসায় ভাসছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ইংলিশদের বিপক্ষে অসাধারণ জয়ের শেষ মুহূর্তের উল্লেখযোগ্য ঘটনা হলো, বেন স্টোকসকে বোল্ড করার পর সাকিব আল হাসানের স্যালুট, যা এখন রীতিমত ভাইরাল। সবাই এই এক ভঙিতে স্যালুট জানাচ্ছে টিম বাংলাদেশকে।

বাদ যাচ্ছেন না বিদেশিরাও। এই যেমন বাংলাদেশ ক্রিকেট দলের বড় সমর্থক হয়ে ওঠা আমেরিকান রাষ্ট্রদূত বার্নিকাটও স্যালুট জানালেন বাংলাদেশকে। ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর সাকিবের মত স্যালুটের ভঙ্গিতে একটি ছবি তোলেন তিনি।

সেই ছবি আবার শেয়ার দেয়া হয়েছে ইউএস অ্যাম্বাসির অফিশিয়াল ফেসবুক পেজে। সেখানে লেখা হয়েছে, ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক জয়ের জন্য অ্যাম্বাসেডর বার্নিকাট অভিনন্দন জানাচ্ছেন দ্য টাইগার্স : বাংলাদেশ ক্রিকেট দলকে।

বার্নিকাটের এই ছবিতে লাইক দিয়েছে অন্তত ২৬ হাজার মানুষ। শেয়ার করেছেন প্রায় তিন হাজার জন এবং মন্তব্য করেছেন প্রায় ৬০০ জন।

ঢাকা টেস্টে ইংল্যান্ডের মত শক্তিশালী একটি দলকে মাত্র তিনদিনেই হারিয়ে দিয়েছে বাংলাদেশ। এই প্রথম প্রতিষ্ঠিত কোনো শক্তির বিপক্ষে জয় পেলো বাংলাদেশ। ১০৮ রানের বিশাল ব্যবধানে এই জয়ের ইতিহাস সৃষ্টি হলো সাকিব আর মেহেদী হাসান মিরাজের হাত ধরেই।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :