রাত ৪:২১, বৃহস্পতিবার, ১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / চট্টগ্রামে নাটক দেখাচ্ছে বৃষ্টি!
চট্টগ্রামে নাটক দেখাচ্ছে বৃষ্টি!
অক্টোবর ১২, ২০১৬

বুধবার সিরিজ নির্ধারণী ম্যাচ বলেই এত উত্তেজনা। আবার আগের ম্যাচের রেশতো রয়েছেই। একই সঙ্গে এই ম্যাচে বাটলার কাণ্ডের মতো নাটক মঞ্চস্থের হুমকিও দিয়ে রেখেছিল ইংলিশরা। যদিও সেরকম কিছু হওয়ার আগেই নাটক দেখাচ্ছে নাছোড়বান্দা বৃষ্টি!

কিছুক্ষণ বৃষ্টি পড়লে আবার থামছে, সরে আসছে কাভার। আবার নামছে, ফলে মাঠের কর্মীদের কাভার সরাতেও হতে হচ্ছে গলদঘর্ম। এখন পর্যন্ত সকাল থেকে দুই দফা বৃষ্টি কমে আবার বেড়েছে।

অবশ্য এদিন দুপুরের বেশ আগেই চট্টগ্রাম থেকে বৃষ্টি থেমে যাওয়ায় স্বস্তির হাওয়া বইতে থাকে গ্রাউন্ডস কমিটির মধ্যে। মাঠে গিয়ে একবার কাভার সরিয়ে পিচের পরিচর্যাও শুরু করেন মাঠকর্মীরা। কিন্তু আবার বৃষ্টি শুরু হওয়ায় উইকেট আবারও ঢেকে ফেলা হয়। সেই অস্বস্তির বৃষ্টি আবারও থামে দুপুর সোয়া একটার দিকে। তবে পতেঙ্গার আবহাওয়া অফিস জানিয়েছে, এমন নাটকীয় পরিস্থিতি চলতে পারে দিনভর। তাই খেলা পাগল দর্শকদের অপেক্ষা ছাড়া আর কোনও উপায় নেই।  তবে মাঝখানে বৃষ্টি কমায় মাঠের দুই পাশে দুই দল অনুশীলন করছিল বলেও জানা গেছে।  কিন্তু আবার সেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ঝড়ায় আবার কাভার দেওয়া হয়েছে মাঠে।

উল্লেখ্য, গত তিনদিন ধরে এভাবে নাটকীয় বৃষ্টি ঝড়েছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সেই হিসেবে ম্যাচ শুরুর আগেই যখন বৃষ্টির এতো নাটক, তখন শুরু হলে ২২ গজ যে আর কী কী দেখাবে সেটা বলার অপেক্ষা রাখে না!



লাইক দিয়ে সঙ্গে থাকুন :