সকাল ৯:৪৮, শুক্রবার, ২০শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / খুলনা টাইটানসের আনুষ্ঠানিক যাত্রা শুরু
খুলনা টাইটানসের আনুষ্ঠানিক যাত্রা শুরু
অক্টোবর ২৮, ২০১৬

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খুলনার দল ‘খুলনা টাইটানস’-এর। এ উপলক্ষে শুক্রবার দুপুরে খুলনার ‘হোটেল সিটি ইন’-এ সংবাদ সম্মেলন করেন টিমের ব্যবস্থাপনা পরিচালক কাজী এনাম আহমেদ।

সংবাদ সম্মেলনে কাজী এনাম বলেছেন, ‘বৃহত্তর খুলনার মানুষ হিসেবে আমরা খুলনা টাইটানস টিম গঠন করেছি। এই টিমের মালিক খুলনা বিভাগের সকল ক্রীড়ানুরাগী।’ সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ‘খুলনা টাইটানস নিঃসন্দেহে একটি ভালো দল। আমাদের দলের খেলোয়াড় কোচ সহ ব্যবস্থাপনা কমিটি অত্যন্ত দক্ষ। আমরা আশা করছি সকলের দক্ষতা, অভিজ্ঞতা ও খুলনার মানুষের দোয়া নিয়ে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে ভালো খেলে খুলনা টাইটানস এবারের বিপিএল আসরে প্রত্যাশিত ফলাফল উপহার দিতে পারবে।’

সংবাদ সম্মেলনে খুলনা ২ আসনের সংসদ সদস্য মোঃ মিজানুর রহমান মিজান ও খুলনা জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কাজী এনাম আহমেদের মা কাজী আমেনা আহমেদ ও চাচা কাজী শওকত হাসান, খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতীয় দলের প্রয়াত ক্রিকেটার মানজারুল ইসরাম রানার মা জামিলা খাতুন ও কৃতি ক্রিকেটার সাজ্জাদুল ইসলাম সেতুর মা গোলেনাহার খাতুনকে সম্মাননা দেওয়া হয়। এ সময় কাজী এনাম বলেন, ‘রানা ও সেতু সব সময়ের জন্য খুলনা টাইটানসের আইকন হিসেবে থাকবে।’

অনুষ্ঠানের শেষে কাজী আমেনা আহমেদ প্রয়াত দুই ক্রিকেটারের মা জামিলা খাতুন ও গোলেনাহার খাতুনকে নিয়ে একান্তে সময় কাটান ও তাদের পরিবারের বর্তমান অবস্থা নিয়ে আলোচনা করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :