দুপুর ১:০৫, শনিবার, ২৪শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / ইংলিশদের বিপিএল খেলার পরামর্শ মঈন আলীর
ইংলিশদের বিপিএল খেলার পরামর্শ মঈন আলীর
অক্টোবর ৬, ২০১৬

আর কিছুদিন পরেই শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর। ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজি দলগুলো তাদের পছন্দের খেলোয়াড়দের দলে ভেড়ানোর কাজ শেষ করে ফেলেছে। তবে বাংলাদেশে অনুষ্ঠেয় বিপিএলে অংশ না নিতে ইংল্যান্ডের পেশাদার ক্রিকেটারদের সংস্থা (পিসিএই) ইংলিশ খেলোয়াড়দের সতর্ক করলেও মঈন আলী সতীর্থদের বিপিএল খেলতে আসতে আশ্বস্ত করছেন।

বাংলাদেশে নিরাপত্তা ব্যবস্থাকে `সেরা’ আখ্যায়িত করে মঈন আলী বলেন, `আমার মতে সবকিছু ভালোই মনে হচ্ছে। সত্যি বলতে কি, নিরাপত্তার দিক দিয়ে এখন পর্যন্ত সবচেয়ে সেরাটাই আমার এখানে পেয়েছি। অন্য দেশকে এর চেয়ে ভালো নিরাপত্তা দিতে হলে বেশ কষ্টই করতে হবে।`

বিপিএলের এবারের আসরে বিভিন্ন দলে ডাক পেয়েছেন রবি বোপারা, টাইমাল মিলস, বেনি হাওয়েল, রিকি ওয়েসেলস, সামিট পাটেল, রিচার্ড গ্লিসন, জোশ কবের মতো ইংলিশ ক্রিকেটাররা। গ্লিসন এরই মধ্যে বলেছেন, তিনি বিপিএলে খেলবেন।

এদিকে ২০১৩ সালে বিপিএল খেলে যাওয়া মঈন আলী বলেন, আমি এত ভয় পাওয়ার কিছু দেখছি না। আমি জানি পিসিএ খেলোয়াড়দের মেইল পাঠিয়েছে। যদিও জানি না, তাদের বাংলাদেশে আসার ব্যাপারে কোনো পরামর্শ দেওয়া হয়েছে কি না। তবে না আসার তো কোনো কারণ দেখছি না।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :