দুপুর ২:৪২, শনিবার, ২৪শে জুন, ২০১৭ ইং
/ ফুটবল / আবারও হারলো শেখ রাসেল
আবারও হারলো শেখ রাসেল
অক্টোবর ১৪, ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আবারও পরাজয়ের মুখ দেখলো শেখ রাসেল ক্রীড়া চক্র। শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দশম রাউন্ডের খেলায় আরামবাগ ১-০ গোলে রাসেলকে হারিয়ে দেয়। দশ খেলায় রাসেলের এটি সপ্তম পরাজয় আর আরামবাগের তৃতীয় জয়।
এদিন প্রথমার্ধে গোল হজম করার পর অনেক চেষ্টা করেও আর গোল করতে পারেনি রাসেল। আরামবাগ দেখেশুনে খেলে শেষ পর্যন্ত জয়ের হাসি হাসে। যেখানে ১৮ মিনিটে রাসেল মিডফিল্ডার জামাল ভুইয়ার কর্নারে হেড করেছিলেন ফরোয়ার্ড শাখাওয়াত রনি। আরামবাগ গোলরক পাপ্পু হোসেন বলের ফাইটে পরাস্ত হলে বল সাইড পোস্ট ঘেঁষে বাইরে চলে যায়।
খেলার ৩৭ মিনিটে দ্রুতগতির একটি পাল্টা আক্রমণে এগিয়ে যায় আরামবাগ। মাঝমাঠ থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার থিয়াগো টাইসনকে আড়াআড়ি একটি স্কয়ার পাস দিয়েছিলেন আরেক মিডফিল্ডার আবদুল্লাহ। টাইসনের বাম পায়ের বাঁকানো শট রাসেল মিডফিল্ডার মোনায়েম খান রাজুর কাঁধে লেগে আছড়ে পড়ে জালে, গোলরক জিয়া ছিলেন অসহায়।
বিরতির পর সমতা আনার ল্েয পুরো আক্রমণাত্মক মেজাজে শুরু করে রাসেল, গোলের জন্যে হন্যে হয়ে বারবার তারা ঢুঁ মারে প্রতিপ শিবিরে কিন্তু গোল অধরাই রয়ে যায়। এই ধারাবাহিকতায় ৬৯ মিনিটে ফরোয়ার্ড শাখাওয়াত রনির শট ডানদিকে ঝাঁপিয়ে পড়ে দলকে বাঁচান পাপ্পু। ৭৭ মিনিটে বক্সের মাঝ থেকে ভালো পজিশনে থেকেও বল সাইড পোস্টের বাইরে মারেন ক্যামেরুনিয়ান ফরোয়ার্ড পল এমিল।
এর মধ্য দিয়ে দশ খেলায় আরামবাগের পয়েন্ট ১৪, রাসেলের অর্জন পাঁচ। তারা আছে ১২ দলের মাঝে একাদশ স্থানে, তিন পয়েন্ট নিয়ে সবচেয়ে নিচে আছে উত্তর বারিধারা ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :