রাত ৯:২৮, মঙ্গলবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / সুজনদের হারিয়ে ফাইনালে বাশারের দল
সুজনদের হারিয়ে ফাইনালে বাশারের দল
সেপ্টেম্বর ৩, ২০১৬

জেবি গ্রুপ ঢাকা বিভাগের পর মাস্টার্স ক্রিকেট কার্নিভালের ফাইনাল নিশ্চিত করলো জেমকন গ্রুপ খুলনা বিভাগ। সেমিফাইনালে কনফিডেন্স ঢাকা মেট্রোকে তারা হারিয়েছে ১৬ রানে।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১৫ ওভারের ম্যাচে ১০৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৯ উইকেট হারিয়ে ৯০ রানের বেশি তুলতে পারেনি খালেদ মাহমুদ সুজনের দল। নিয়ামুর রশীদ রাহুল করেন ৩৬ রান। সাজ্জাদ আহমেদ শিপন ও মনিরুজ্জামান টিঙ্কুর ব্যাট থেকে আসে সমান ১২ রান। ওপেনার আনিসুল হাকিম করেন ১০ রান। বাকিরা কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি।

খুলনার টোটাম নেন তিন উইকেট। শফিউদ্দিন বাবু ও মুরাদ খান নিয়েছেন দুটি করে উইকেট।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে হাবিবুল বাশারের ৩২, বাবুর ১৮ ও লিটনের ১৭ রানের ইনিংসে ভর করে ৭ উইকেট হারিয়ে ১০৬ রান তোলে খুলনা।

মেট্রোর বোলার তানভির হোসেন তিমির একাই নেন পাঁচ উইকেট। তিন ওভার বোলিং করে ২৪ রান দিয়ে কার্নিভালের সেরা স্পেলটি উপহার দেন এ ডানহাতি পেসার। মোহাম্মদ রফিক ও নিয়ামুর রাহুল নিয়েছেন একটি করে উইকেট।

আগামী বুধবার (০৭ সেপ্টেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মাস্টার্স ক্রিকেট কার্নিভালের ফাইনাল অনুষ্ঠিত হবে। ফাইনালে জাভেদ ওমর বেলিমের অলস্টারসের মুখোমুখি হবে হাবিবুল বাশার সুমনের খুলনা। দুপুর দুইটায় শুরু হবে ম্যাচটি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :