বিকাল ৩:১২, শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / সিলেটে আবাহনীর ড্র
সিলেটে আবাহনীর ড্র
সেপ্টেম্বর ২৫, ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগে সিলেট পর্বের সূচনা দিনের দ্বিতীয় খেলায় জুয়েল রানার শেষ মুহূর্তের গোলে শেখ রাসেলের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ঢাকা আবাহনী।

রবিবার সিলেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলায় গোল করার মতো প্রকৃত সুযোগ প্রথম সৃষ্টি করেছিল আবাহনী। দুটিই ইংলিশ ফরোয়ার্ড লি টাকের মাধ্যমে। ডানদিক থেকে এই প্লে-মেকারের ক্রসে ১৪ মিনিটে ঝাঁপিয়ে পড়েও হেড দিতে পারেননি হেমন্ত বিশ্বাস। একইভাবে দুই মিনিট পর সেই লি টাকের নিচু ক্রসে গোলমুখে বলে-পায়ে সংযোগ ঘটাতে ব্যর্থ হন কামারা সারবা ও হেমন্ত বিশ্বাস।

গোলশূন্য প্রথমার্ধ শেষে বিরতির পরও আবাহনীর দাপট অব্যাহত ছিল। লি টাক-হেমন্ত বিশ্বাসদের সমন্বয়ে গড়া আক্রমণগুলো প্রতিপক্ষ গোলমুখে গিয়ে ব্যর্থ হচ্ছিল। আর ৬৬ মিনিটেই খেলার ধারার বিপরীতে লিড নেয় শেখ রাসেল ক্রীড়াচক্র। ক্যামেরুনিয়ান ফরোয়ার্ড পল এমিলের থ্রু-পাস ধরে গোলরক্ষক শহিদুল আলমকে পরাস্ত করেন সাখাওয়াত হোসেন রনি।

শেষ পর্যন্ত ৮৪ মিনিটে জুয়েল রানার দুর্দান্ত গোলে সমতায় আসে আকাশী-হলুদরা। ডানদিক থেকে ইমন মাহমুদের ক্রসে দূরন্ত গতিতে মার্কারকে ছিটকে ফেলে চলন্ত বলে রানার প্লেসিং জিয়াউর রহমানকে কোনও সুযোগই দেয়নি।

ড্রয়ের ফলে এককভাবে লিগ টেবিলের শীর্ষে জায়গা করে নিলো শেখ জামাল। ৮ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের সংগ্রহ ১৮ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে আবাহনীর অবস্থান দুইয়ে। আর ৮ ম্যাচ থেকে ২ পয়েন্ট সংগ্রহ করে তলানিতেই রইলো শেখ রাসেল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :