বিকাল ৪:০১, শুক্রবার, ২৪শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / শনিবার ঢাকা আসছেন ওয়ালশ
শনিবার ঢাকা আসছেন ওয়ালশ
সেপ্টেম্বর ২, ২০১৬

নাম ঘোষণার একদিন পরেই মাশরাফি-তাসকিনদের বোলিং কোচের দায়িত্ব নিতে শনিবার রাতে ঢাকায় আসছেন কোর্টনি ওয়ালশ। শুক্রবার সকালে সিঙ্গাপুর থেকে দেশে ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ওয়ালশের ঢাকায় আসার সময় নিশ্চিত করলেন বিসিবি প্রধান নাজমুল হাসান।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, `আশা করছি শনিবার রাতেই সে ঢাকায় চলে আসবে। আর আমাদের পেস বোলারদের জন্য ওয়ালশ হতে যাচ্ছে বড় এক সম্পদ।`

তবে এবার এসে ওয়ালশ ইংল্যান্ড সিরিজ পর্যন্ত মাশরাফিদের সঙ্গে থাকবেন না শুধুমাত্র আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেই চলে যাবে এ বিষয়ে পরিষ্কার করে কিছু বলেননি বিসিবি প্রধান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর জিম্বাবুয়ের হিথ স্ট্রিক চলে যাওয়ার পর বাংলাদেশ জাতীয় দলের বোলিং কোচের পদটি শূন্য হয়। এ পদের জন্য কোচের সন্ধানে ছিল বিসিবি। লংকান চামিন্দা ভাস, কার্টলি অ্যামব্রোস, কোর্টনি ওয়ালশ ও আকিব জাভেদকে নিয়ে গুঞ্জন হচ্ছিল। অবশেষে ওয়ালশকেই বেছে নিয়েছে বিসিবি।

উল্লেখ্য, ক্যারিবীয় কিংবদন্তির সঙ্গে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। বৃহস্পতিবার বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :