সকাল ৬:৩৩, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / মুশফিক-সাব্বিরকে ছাড়াই রাজশাহীর দল ঘোষণা
মুশফিক-সাব্বিরকে ছাড়াই রাজশাহীর দল ঘোষণা
সেপ্টেম্বর ২৩, ২০১৬

লড়াই এবার তাদের ‘প্রথম স্তরে’ ফেরার। রাজশাহী বিভাগের সেই মিশন হয়ে যাচ্ছে ২৫ সেপ্টেম্বর থেকে। যদিও শুরুতেই তারা পাচ্ছে না গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড়কে। জাতীয় দলের ব্যস্ত সূচির কারণে খেলতে পারছেন না মুশফিকুর রহিম ও সাব্বির রহমান। এই দুই ব্যাটসম্যানকে ছাড়াই তাই দল ঘোষণা করেছে রাজশাহী।
চূড়ান্ত দলে ডাক পাওয়া খেলোয়াড়রা হলেন জহুরুল ইসলাম (অধিনায়ক), ফরহাদ হোসেন (সহ-অধিনায়ক), নাজমুল হোসেন, মাইশুকুর রহমান, জুনায়েদ সিদ্দিক, হামিদুল ইসলাম, ফরহাদ রেজা, মুক্তার আলী, সানজামুল ইসলাম, সাকলাইন সজীব, সুজন হাওলাদার, মিজানুর রহমান, দেলোয়ার হোসেন ও মামুন হোসেন।
বগুড়ার মাইশুকুর রহমান ও নাটোরের সুজন হাওলাদার ছাড়া সবাই রাজশাহী জেলার খেলোয়াড়। দল নির্বাচন প্রসঙ্গে ম্যানেজার আকবর আমিন বিদ্যুৎ বলেছেন, ‘প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচ খেলবে খেলোয়াড়রা। তাই অন্যদের সঙ্গে লড়াই করে দলে জায়গা করে নিতে হবে। এজন্য বিভাগের অন্য জেলার খেলোয়াড়রা তেমন সুযোগ পায়নি।’ সঙ্গে যোগ করলেন, ‘জাতীয় লিগের দ্বিতীয় পর্যায়ে রয়েছে আমাদের দল। এবার দল মোটামুটি ভালো হয়েছে। ছেলেরা কঠোর অনুশীলন করছে। আশা করছি, প্রথম পর্যায়ে দলকে এবার নিয়ে যেতে পারব।’
২৫ সেপ্টেম্বর থেকে ১৮তম জাতীয় ক্রিকেট লিগের আসর শুরু হবে। আর এই আসরের প্রথম ম্যাচে নগরীর শহীদ কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে রাজশাহী মুখোমুখি হবে সিলেট বিভাগের।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :