সকাল ১১:৩৬, রবিবার, ২৩শে এপ্রিল, ২০১৭ ইং
/ ফুটবল / বাংলাদেশ অধিনায়ক মামুনুলের অবসর
বাংলাদেশ অধিনায়ক মামুনুলের অবসর
সেপ্টেম্বর ৫, ২০১৬

অনেকটা অভিমান করেই অবসরের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক মামুনুল ইসলাম। তবে আনুষ্ঠানিক ভাবে এই সিদ্ধান্ত জানাতে অপক্ষায় রেখেছেন তিনি।

সোমবার বিকেলে জাতীয় দল থেকে নিজের ইস্তফাপত্র তিনি বাফুফের কাছে পাঠাবেন বলে জানা গেছে। অবশ্য টিম ম্যানেজার ইকবাল হোসেন মামুনুলের ব্যক্তিগত এই সিদ্ধান্তের ব্যাপারে কোন মন্তব্য করতে চাননি।

মূলত মামুনুলের অবসেরর সিদ্ধান্ত আলোচনায় এসেছে সোমবার (৫ সেপ্টম্বর) সকালে ভুটানের বিপক্ষে এএফসি এশিয়ান কাপ বাছই পর্বের প্লে অফ-২ ম্যাচকে সামনে রেখে বাংলাদেশে দলের অুনুশীলনে।

অনুশীলনে অনেকটাই ব্রাত্য ছিলেন দেশের ঘরোয়া ফুটবলের সবচাইতে বেশি পারিশ্রমিকের এই ফুটবলার। অন্যদের চেয়ে অনুশীলন এদিন একটু অন্যমনষ্কই দেখা গেল মামুনুলকে। গুঞ্জন আছে অনুশীলন পরবর্তী সময়ে ভুটানের বিপেক্ষে তিনি নেই এটা জানার পরই জাতীয় দল ছাড়তে সিদ্ধান্ত নিয়েছেন ।

উল্লেখ্য, গেল ১ সেপ্টেম্বর মালদ্বীপে অনুষ্ঠিত বাছাই পর্বের ম্যাচে ইনজুরির কারণে দলে ছিলেন না বাংলাদেশের অধিনায়ক।

এদিকে অবসরের ব্যাপারে মামুনুলের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান, ‘ভুটানের বিপক্ষে প্রথম লেগের ম্যাচে আমাকে দলে না রাখায় আমি অপমাণিত বোধ করেছি। সঙ্গত কারণেই আমি অবসরের সিদ্ধান্ত নিয়েছি। বিকেলের মধ্যে আমি আমার ইস্তফাপত্র বাফুফেতে পৌঁছে দিব’।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :