রাত ১:২১, বুধবার, ১৭ই জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / বাংলাদেশের ব্যাটিং পরামর্শক সামারাভিরা
বাংলাদেশের ব্যাটিং পরামর্শক সামারাভিরা
সেপ্টেম্বর ২, ২০১৬

ইংল্যান্ড সিরিজের জন্য তামিম-সাকিবদের ব্যাটিং পরামর্শক হিসেবে শ্রীলংকান থিলান সামারাভিরাকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শুক্রবার সকালে সিঙ্গাপুর থেকে দেশে ফিরে সামারাভিরার বিষয়টি নিশ্চিত করেন বিসিবি প্রধান নাজমুল হাসান।

বিমানবন্দরে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি জানান, ‘হাথুরুসিংহের কাজের চাপ কমাতেই সামারাভিরাকে কাজে লাগানোর চিন্তা করেছে বিসিবি। আর ওয়ালশের ঘোষণাটা আমি নিজেই দিতে চেয়েছিলাম, কিন্তু ওয়েস্ট ইন্ডিজ বোর্ড আগেই প্রেস রিলিজ দিয়ে দেওয়ায় তা আর হয়নি। তবে ওয়ালশ শবিবার ঢাকা আসছেন।’

কিছুদিন আগেই বিসিবি সভাপতি জানিয়েছিলেন কোচ চন্ডিকা হাথুরুসিংহের সহযোগি হিসেবে আরও কোচিং স্টাফ বাড়ানো হবে। সবার আগে শ্রীলংকান ব্যাটিং পরামর্শককেই বিসিবি নিশ্চিত করে ফেলেছে। তার সঙ্গে চুক্তি হচ্ছে ৪৫ দিনের। দিনপ্রতি ৫০০ ডলারের পারিশ্রমিকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যানদের নিয়ে কাজ করবেন তিনি।

সর্বশেষ ২০১৩ সালে শ্রীলংকা দলের হয়ে টেস্ট খেলেছিলেন থিলান সামারাভিরা। এরপর তিনি থিতু হয়েছেন অস্ট্রেলিয়ায়। সেখানে তার অভিজ্ঞতা কাজে লাগিয়েছে অস্ট্রেলিয়াও। অসি জাতীয় দলের কয়েকজন ব্যাটসম্যানকে নিয়ে আলাদা ট্রেনিং সেশনের আয়োজন করেছিলেন তিনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :