সকাল ৬:৪৭, সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / তাসকিনের পর পরীক্ষা দিলেন সানি
তাসকিনের পর পরীক্ষা দিলেন সানি
সেপ্টেম্বর ৮, ২০১৬

অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বৃহস্পতিবার সকাল ১০টায় পরীক্ষা দিয়েছিলেন তাসকিন আহমেদ। এরপর দুপুর ১টায় পরীক্ষা দিলেন বাঁ-হাতি স্পিনার আরাফাত সানি। আগামী ১৪ থেকে ২১ দিনের মধ্যে এ দুই বোলারদের পরীক্ষার ফলাফল দেওয়া হবে।

গত সোমবার বাংলাদেশ সময় রাত ১১টা ৫০ মিনিটে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে বাংলাদেশ ছাড়েন তাসকিন ও সানি। তবে সূচি অনুযায়ী আজ বৃহস্পতিবার অ্যাকশন পরীক্ষা দেন তারা। আগামী ১১ রোববার দেশে ফিরবেন তারা। সানি-তাসকিনের পরীক্ষায় সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

উল্লেখ্য, সন্দেহজনক বোলিং অ্যাকশনের দায়ে নিষিদ্ধ হয়ে ভারতে অনুষ্ঠিত গত টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝ পথ থেকে দেশে ফিরে আসেন তাসকিন আহমেদ ও আরাফাত সানি। একই ম্যাচে সন্দেহজনক অ্যাকশনের অভিযোগ ওঠে এই দুই বোলারের বিপক্ষে। এরপর চেন্নাইয়ে পরীক্ষা দিলে সেখানেও ত্রুটি ধরা পরায় আইসিসি দু’জনকে আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করার ওপর নিষেধাজ্ঞা আরোপ করে।

এরপর গত কয়েকমাস বোলিং অ্যাকশন ঠিক করার জন্য কঠোর পরিশ্রম করেন এ দু’জন। বিসিবি গঠিত বোলিং অ্যাকশন রিভিউ কমিটির সামনে পরীক্ষা দেয়ার পর অ্যাকশনের বিষয়ে নিশ্চিত হয়েই অস্ট্রেলিয়ায় পরীক্ষা দিতে যান বাংলাদেশের এই দুই বোলার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :