সন্ধ্যা ৬:১৪, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / আফগানদের বিপক্ষে ওয়ানডে দলেও সুযোগ পেয়ে গেলেন তাসকিন
আফগানদের বিপক্ষে ওয়ানডে দলেও সুযোগ পেয়ে গেলেন তাসকিন
সেপ্টেম্বর ২৩, ২০১৬

আফগানিস্তানের বিপক্ষে ১৩ সদস্যের দল আগেরদিনই ঘোষণা করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক কমিটির প্রধান মিনহাজুল আবেদিন নান্নু। যদিও রীতি হলো ১৪ জনের নাম ঘোষণা করার। একটি খালি রাখা হলো কেন? প্রধান নির্বাচক কোনো রাখ-ডাক না করেই জানিয়েছিলেন, জায়গাটি রাখা হয়েছে তাসকিনের জন্য। যদি নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়ে যায়, তাহলে ১৪তম ব্যাক্তি হিসেবে দলে প্রবেশ করবে সে’ই।

শুক্রবার বিকেলে আইসিসি আনুষ্ঠানিকভাবে তাসকিন এবং আরাফাত সানির বোলিং অ্যাকশন বৈধ বলে ঘোষণা করে এবং একই সঙ্গে জানিয়ে দেয়- এখন থেকে তারা দু’জন আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পারবে।

আইসিসির ঘোষণার পরপরই বিসিবির ঘোষণা অনুযায়ী আফগানিস্তানের বিপক্ষে প্রথম দুই ম্যাচের জন্য ঘোষিত দলে জায়গা পেয়ে গেলেন তাসকিন আহমেদ। তবুও জাগো নিউজকে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, তাকে যে দলভূক্ত করা হচ্ছে, তা আমরা আনুষ্ঠানিকভাবে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেবো।

দীর্ঘ আট মাস নিষেধাজ্ঞার কবলে থাকার পর জাতীয় দলে ফিরেই মাঠে নামবেন কি না তাসকিন আহমেদ- সে জবাব দেননি প্রধান নির্বাচক। তিনি জাগো নিউজকে জানিয়েছেন, ‘আমরা দল তৈরী করে দিয়েছি। তাকে খেলানো হবে কী হবে না সেটা হলো টিম ম্যানেজমেন্টের ব্যাপার।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :