বিকাল ৩:০৪, মঙ্গলবার, ২৪শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / অলস্টারসের কাছে হেরে পাইলটের রাজশাহীর বিদায়
অলস্টারসের কাছে হেরে পাইলটের রাজশাহীর বিদায়
সেপ্টেম্বর ২, ২০১৬

টানা দ্বিতীয় ম্যাচে হেরে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল থেকে বিদায় নিলো খালেদ মাসুদ পাইলটের রেনেসাঁ রাজশাহী মাস্টার্স। লংকা-বাংলা অল স্টারস মাস্টার্সের কাছে ১৩ রানে হেরে বিদায় নেয় তারা। মাসুদুর রহমান মুকুল এবং নাসিরুল নাহিদের বোলিং তোপে দারুণ এ জয় পায় অলস্টারস।

শুক্রবার সকালে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে অলস্টারস। ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ কর তারা। উদ্বোধনী জুটিতে দুই ওপেনার জাভেদ ওমর ও এহসানুল হক সেজানের দায়িত্বশীল ব্যাটিং ৪৯ রানের সংগ্রহ পায় দলটি।

ফলে নির্ধারিত ১০ ওভারে চার উইকেটে ৭২ রান সংগ্রহ করে অলস্টারস। দলের পক্ষে সর্বোচ্চ ২৫ রান করেন জাভেদ। এছাড়া সেজান ২৩ ও হাসিবুল হোসেন শান্ত ১৩ রান করেন।

৭৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই মুকুল এবং নাহিদের তোপে পড়ে রাজশাহী। ফলে নির্ধারিত ১০ ওভারে সাত উইকেট হারিয়ে ৫৯ রান সংগ্রহ করে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ১২ রান করেন বিপ্লব। এছাড়া মুশফিক বাবু ১১ ও আলমগির কবির ১০ রান করেন।

অলস্টারসের পক্ষে মাত্র ৬ রান দিয়ে ৩টি উইকেট নেন নাহিদ। এছাড়া ৮ রানে ৩টি উইকেট পান মুকুল। রাজশাহীর ইনিংসের শুরুতে গুরুত্বপূর্ণ তিন উইকেট তুলে নেওয়ায় ম্যান অব দ্যা ম্যাচ হন মুকুল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :