রাত ১১:০৫, বুধবার, ২৯শে মার্চ, ২০১৭ ইং
/ ফুটবল / ২০২১ পর্যন্ত রিয়ালে থাকছেন গ্যারেথ বেল
২০২১ পর্যন্ত রিয়ালে থাকছেন গ্যারেথ বেল
আগস্ট ২৩, ২০১৬

বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হিসেবে ২০১৩ সালে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন গ্যারেথ বেল। চুক্তি ছিল পাঁচ বছরের। ২০১৮ সালেই সেই চুক্তি শেষ হয়ে যাওয়ার কথা। তবে, ক্লাবের হয়ে যে দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শণ করছেন এই ওয়েলসম্যান, তাতে তাকে খুব সহজে যে লজ ব্লাঙ্কোজরা ছেড়ে দেবে, তা বোঝাই যাচ্ছিল। অবশেষে সেটাই সত্যি প্রমাণিত হলো। বেলের সঙ্গে চুক্তি আরও পাঁচ বছর বাড়িয়ে নিয়েছে লজ ব্লাঙ্কোজরা।

২০২১ সাল পর্যন্ত রিয়ার মাদ্রিদেই থাকছেন বেল। স্প্যানিশ পত্রিকা মার্কা এ খবর নিশ্চিত করেছে। গত মৌসুমের পর কিছুদিন আগে শেষ হওয়া ইউরো চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত পারফরম্যান্সের পর রিয়াল মাদ্রিদ তার ব্যাপারে নতুন কোন সিদ্ধান্ত নেবে সেটা অনুমেয়ই ছিল। অবশেষে এই চুক্তি প্রমাণ করলো, তারকা ফুটবলারদের ছাড়ছে না রিয়াল। আগামী সেপ্টেম্বরেই ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর হবে বলেও শোনা যাচ্ছে।

নতুন চুক্তিতে বেলের পারিশ্রমিকও বৃদ্ধি পেয়েছে। মার্কা জানিয়েছে, বেলের বাৎসরিক পারিশ্রমিক ১০ মিলিয়ন ইউরোয় গিয়ে দাঁড়িয়েছে। যা, ক্লাব অধিনায়ক সার্জিও রামোসের সমান এবং শুধুমাত্র ক্রিশ্চিয়ানো রোনালদোর পেছনে।

শুধু বেল-রোনালদোই নন, রিয়াল মাদ্রিদের সঙ্গে আরও পাঁচ বছরের চুক্তিতে আবদ্ধ হয়েছেন মার্টিন ওডেগার্ডও। ২০২১ সাল পর্যন্ত এই চুক্তির মেয়াদ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :