সকাল ১০:৩৭, শনিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ফুটবল / শেষ সময়ের গোলে ম্যান ইউয়ের জয়
শেষ সময়ের গোলে ম্যান ইউয়ের জয়
আগস্ট ২৮, ২০১৬

লেস্টার সিটিকে হারিয়ে চমক দেখানো হাল সিটি নিজেদের তৃতীয় ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকেও আটকে দিতে বসেছিল। তবে দ্বিতীয়ার্ধের যোগ করা সময় রাশফোর্ডের গোলে লিগের তৃতীয় জয় পেয়েছে হোসে মরিনহোর দল।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে ওয়েইন রুনি, জ্লাতান ইব্রাহিমোভিচরা। ম্যাচের ৩৭ মিনিটে বক্সের জটলার মধ্যে রুনির নেওয়া শট প্রতিপক্ষের ডিফেন্ডার ডেভিসের হাতে লাগে। ইউনাইটেডের পেনাল্টির আবেদনে সাড়া দেননি রেফারি। আর প্রথমার্ধের শেষ দিকে রুনির ফ্রি-কিক থেকে পাওয়া বলে ব্যাক হিলে বাইরের জাল কাঁপায় ইব্রাহিমোভিচ। ফলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে ম্যান ইউ। ম্যাচের ৬৫ মিনিটে ইব্রাহিমোভিচের নিখুঁত ফ্লিকে বিপজ্জনক জায়গায় মাতা বল পাওয়ার আগেই অফসাইডের পতাকা তোলেন সহকারী রেফারি। এদিকে ম্যাচের ৭৬ মিনিটে এগিয়ে যেতে বসেছিল হাল সিটি। টম হাডলস্টোনের দূরপাল্লার শট ইউনাইটেডের এরিক বেইলির গায়ে লেগে দিক বদলে অল্পের জন্য পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়।

ম্যাচের শেষ দিকে পগবার নেওয়ার বাঁকানো শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট এবং হেনরিক মাখিতারিয়ানের দূরপাল্লার শট গ্লাভসবন্দি হলে ইউনাইটেডের হতাশা বাড়ে। তবে যোগ করা সময়ে ইউনাইটেড সমর্থকদের মুখে হাসি ফোটান ইংলিশ ফরোয়ার্ড রাশফোর্ড। রুনির বাড়ানো বলে প্লেসিং শটে গোল করে দলকে জয়ের আনন্দে ভাসান এই তারকা।

টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ইউনাইটেড। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে শীর্ষে বার্নলিকে নিজেদের মাঠে ৩-০ গোলে হারানো চেলসি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :