রাত ৮:২০, বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / লেস্টারকে উড়িয়ে বার্সার বড় জয়
লেস্টারকে উড়িয়ে বার্সার বড় জয়
আগস্ট ৪, ২০১৬

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনা। মুনির এল হাদ্দাদির জোড়া গোলে গত মৌসুমে রূপকথার জন্ম দিয়ে ক্লাবের ১৩৮ বছরের ইতিহাসে প্রথমবারের মতো ইংলিশ লিগ শিরোপা জেতা লেস্টার সিটিকে ৪-২ গোলে হারিয়েছে লুইস এনরিকের দল। বার্সার এ জয়ের দিনেও গোল পাননি দলের প্রাণ ভোমরা মেসি।

সুইডেনের রাজধানী স্টকহোমে ম্যাচের শুরু থেকে লেস্টারের নড়বড়ে রক্ষণে আক্রমণ চালাতে থাকে বার্সা। এরই ধারাবাহিকতায় ম্যাচের ২৬ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন মুনির। আট মিনিট পর মেসির চিপ করে বাড়ানো বল ধরে ব্যবধান দ্বিগুণ করেন সুয়ারেস। আর বিরতির থেকে আগে নিজের দ্বিতীয় গোল করে করে দলকে ৩-০ তে এগিয়ে দেন ২০ বছর বয়সী মুনির।

বিরতি থেকে ফিরে ম্যাচে ফেরার চেষ্টা করে লেস্টার। ম্যাচের ৪৭ মিনিটে আহমেদ মুসা গোল করে ব্যবধান কমায়। ৬৬ মিনিটে নাইজেরিয়ার ফরোয়ার্ড মুসা নিজের দ্বিতীয় গোল করে লড়াই জমিয়ে তোলেন। তবে ম্যাচের ৮৪ মিনিটে ১৭ বছর বয়সী তরুণ স্প্যানিশ ফরোয়ার্ড গার্সিয়া গোল করলে ৪-২ এগিয়ে যায় বার্সা। বাকি সময় আর গোল না হলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :