দুপুর ২:৫৩, রবিবার, ২৫শে জুন, ২০১৭ ইং
/ ক্রিকেট / লন্ডনে শিশুদের সঙ্গে ক্রিকেটে মেতেছেন মোস্তাফিজ
লন্ডনে শিশুদের সঙ্গে ক্রিকেটে মেতেছেন মোস্তাফিজ
আগস্ট ৫, ২০১৬

কাউন্টি খেলতে গিয়ে কাঁধের পুরোনো ইনজুরিতে নতুন করে ব্যথা পেয়েছেন মোস্তাফিজুর রহমান। এমআরআইয়ের দুটি রিপোর্টেই পেয়েছেন  দুঃসংবাদ। ইনজুরি থেকে পূর্ণ মুক্তি পেতে তার কাঁধে অস্ত্রপচার করাতে হবে, সার্জনদের অভিমত এমনই। আপাতত ইংল্যান্ডেই আছেন মোস্তাফিজ। সেখানে সার্জারি করাতে পারেন ২০ বছর বয়সী তারকা পেসার।

চোটের কারণে মাঠে প্রতিযোগিতামূলক ম্যাচে খেলতে পারছেন না মোস্তাফিজ। তবে খেলা থেকে পুরোপুরি বেরিয়েও আসতে পারছেন না তিনি। ভক্তদের আবদার মেটাতে গিয়ে হাতে তুলে নিতে হচ্ছে ব্যাট-বল। বৃহস্পতিবার লন্ডনে শিশুদের সঙ্গে ক্রিকেটে মেতেছেন বাংলাদেশের কাটার।

প্রতিপক্ষ ব্যাটসম্যানের বড় আতঙ্কের নাম মোস্তাফিজ। এবার কাটার বয়কে `আতঙ্কিত’ করতে ব্যাট হাতে নামিয়ে দিলেন শিশুরা। একের পর এক বোলার বল করে যাচ্ছেন। মোস্তাফিজও ব্যাট চালাচ্ছেন অবলীলায়।

শিশুদের সঙ্গে খেলে রোমাঞ্চিত মোস্তাফিজ বলেন, ‘আজ আমি অনেক বেশি আনন্দিত। এখানে যার সঙ্গে দেখা হয়েছে, তাদের প্রত্যেকের কাছ থেকে আমি ভালোবাসা পেয়েছি। বাড়ি থেকে ৪০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে অনুশীলন করতে যেতাম। ভক্তদের থেকে পাওয়া ভালোবাসা ওই পরিশ্রমেরই ফসল।’

বাংলাদেশের আরেক ‘জিনিয়াস’ মোহাম্মদ আশরাফুলও এখন লন্ডনে অবস্থান করছেন। সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরিয়ানের সঙ্গে দেখা করেছেন  মোস্তাফিজ। একসঙ্গে রাতের খাবার খেয়েছেন তারা। সেখানে উপস্থিত ছিলেন লন্ডন টাইগার্সের ক্রিকেটাররাও।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :