রাত ৪:৫৬, সোমবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ রিও অলিম্পিক / মেসির নাম না থাকায় ক্ষুব্ধ বার্সা
মেসির নাম না থাকায় ক্ষুব্ধ বার্সা
আগস্ট ৭, ২০১৬

ইউরোপের বর্ষসেরা ফুটবলার পুরস্কারের তিনজনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে উয়েফা। তিনজনের এ সংক্ষিপ্ত তালিকায় মেসি আর সুয়ারেজের নাম না থাকায় বিষয়টিকে ‘কেলেঙ্কারি’ বলে উল্লেখ করেছেন ক্লাবটির সহ-সভাপতি জর্দি মেস্ত্রে।

বার্সেলোনার সহ-সভাপতি জর্দি মেস্ত্রে টিভি থ্রিকে বলেন, ‘নির্বাচিত বিজয়ীদের প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখেই বলছি এ তালিকা আমার কাছে আদৌ সঠিক মনে হচ্ছে না। আমি জানি না, উয়েফা কী বিবেচনায় নিয়েছে, কিন্তু আমি এই নির্বাচনের ভিন্ন মত পোষণ করি। মেসি আর সুয়ারেজের মতো খেলোয়াড়দের তালিকায় নাম না থাকাটা কেলেঙ্কারি। ক্লাব খুব হতাশ এবং ক্ষুব্ধ।’

গত মৌসুমে বার্সেলোনার হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৪১ গোল করেন মেসি। এর মধ্যে ২৬টি গোল তিনি করেন লা লিগায়। আর সুয়ারেজ লা লিগায় করেন ৪০ গোল, সব মিলিয়ে তার গোল ৫৯টি।

উল্লেখ্য, ইউরোপের বর্ষসেরা ফুটবলারের পুরস্কারের জন্য গত মাসে ১০ জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছিল উয়েফা। সেখান থেকে রিয়াল মাদ্রিদের রোনালদো ও গ্যারেথ বেল আর অ্যাতলেটিকো মাদ্রিদের আঁতোয়ান গ্রিজমানকে নিয়ে সংক্ষিপ্ত তিনজনের তালিকা প্রকাশ করা হয়। আগামী ২৬ আগস্ট মোনাকোতে চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বের ড্র অনুষ্ঠানে বিজয়ীর নাম ঘোষণা করা হবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :