সন্ধ্যা ৬:৪০, মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / মেসির জাদুতে বার্সার বড় জয়
মেসির জাদুতে বার্সার বড় জয়
আগস্ট ২১, ২০১৬

বড় জয় দিয়েই নতুন মৌসুম শুরু করলো লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। নিজেদের প্রথম ম্যাচে মেসির জোড়া গোলের সঙ্গে সুয়ারেজের হ্যাটট্রিকে রিয়াল বেতিসকে ৬-২ গোলে উড়িয়ে দিয়েছে লুইস এনরিকের শিষ্যরা।

মৌসুমের প্রথম ম্যাচে নিজেদের মাঠে ন্যু ক্যাম্পে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় বার্সা। ম্যাচের ৬ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন আর্দা তুরান। তবে খুব বেশি সময় লিড ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ম্যাচের ২১তম মিনিটে জোরাল ফ্রি-কিক থেকে গোল করে সফরকারীদের সমতায় ফেরান রুবেন কাস্ত্রো।

ম্যাচের ৩০ মিনিটে মেসির জোরাল শট ক্রসবারে লাগলে এগিয়ে যাওয়ার সুযোগ নষ্ট হয় স্বাগতিকদের। এর ৭ মিনিট পর ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের বাঁকানো শটে মৌসুমে নিজের প্রথম গোল করে দলকে লিড এনে দেন মেসি। আর ৪২তম মিনিটে অসাধারণ এক গোলে ব্যবধান বাড়ান সুয়ারেজ। ফলে ৩-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক শিবির।

messi

বিরতি থেকে আরও অপ্রতিরোধ্য হয়ে ওঠে বার্সা। ম্যাচের ৫৬ মিনিটে মেসির কাছ থেকে বল পেয়ে নিজের দ্বিতীয় গোল করেন সুয়ারেজ। এর দুই মিনিট পর ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করে নিজের দ্বিতীয় গোল করেন মেসি। ম্যাচের ৮১মিনিটে দারুণ এক বাঁকানো শটে নিজের হ্যাটট্রিক পূরণ করেন সুয়ারেজ।আর ৮৪ মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান কমান কাস্ত্রো।

ম্যাচের শেষ দিকে হ্যাটট্রিকের সুযোগ পেয়েছিল মেসি। তবে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের পায়ে লাগায় গোল পাননি বার্সেলোনার এই তারকা। বাকি সময় আর গোল না হলে বড় জয় দিয়েই মৌসুম শুরু করলো লুইস এনরিকের দল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :