রাত ১:০৮, মঙ্গলবার, ২৬শে জুন, ২০১৭ ইং
/ রিও অলিম্পিক / দ্বিতীয় ম্যাচে জয় পেলো আর্জেন্টিনা
দ্বিতীয় ম্যাচে জয় পেলো আর্জেন্টিনা
আগস্ট ৮, ২০১৬

হারলেই গ্রুপ পর্ব থেকে বিদায়, এমন এক সমীকরণ নিয়ে আলজেরিয়ার বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা। তবে এদিন আর হতাশ হতে হয়নি সমর্থকদের। দশজন নিয়েই আলজেরিয়াকে ২-১ গোলে হারিয়ে অলিম্পিকের পরবর্তী রাউন্ডে যাওয়ার আশা টিকিয়ে রেখেছে মেসির উত্তরসূরীরা।

প্রথম ম্যাচে হারের হতাশা কাটিয়ে রোববার দিবাগত রাতে আলজেরিয়ার বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা। তবে অ্যাঞ্জেল কোরিয়া-সিমিওনেদের ব্যর্থতায় প্রথমার্ধে গোল পেতে ব্যর্থ হয় আকাশি-নীল জার্সিধারীরা। উল্টো প্রথমার্ধের যোগ করা সময়ে ভিক্টর কুয়েস্তা দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় আর্জেন্টিনা।

দ্বিতয়ার্ধের শুরুতেই আর্জেন্টিনাকে লিড এনে দেন অ্যাঙ্গেল কোরেরা। ম্যাচের ৪৭ মিনিটে গোল করেন অ্যাটলেটিকো মাদ্রিদের এই স্ট্রাইকার। অবশ্য বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ম্যাচের ৬৪ মিনিটে আলজেরিয়ার সোফিনার গোলে ম্যাচে সমতা ফেরে (১-১)। সমতায় ফেরার তিন মিনিট পর আলজেরিয়াও দশজনের দলে পরিণত হয়। এ সময় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন আইয়ুব আবদেল্লাউয়ি।

ম্যাচের ৭০ মিনিটের মাথায় আর্জেন্টিনার জনাথান কালেরি গোল করলে আবারো এগিয়ে যায় আলবিসিলেস্তারা। বাকি সময় আর কোন গোল না হলে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা। গ্রুপপর্বের শেষ ম্যাচে হন্ডুরাসের মুখোমুখি হবে আর্জেন্টিনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :