রাত ১০:৩৭, শনিবার, ২২শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / তৃতীয় ম্যাচে এসে জয় পেল লেস্টার-আর্সেনাল
তৃতীয় ম্যাচে এসে জয় পেল লেস্টার-আর্সেনাল
আগস্ট ২৮, ২০১৬

প্রথম দুই ম্যাচে জয়শূন্য থাকার পর তৃতীয় ম্যাচে এসে জয়ে দেখা পেয়েছে লেস্টার সিটি ও আর্সেনাল। জেমি ভার্ডি ও ওয়েস মরগানের গোলে সোয়ানসি সিটিকে ২-১ ব্যবধানে হারিয়েছে গতবারের চ্যাম্পিয়নরা। আর ওয়াটফোর্ডের মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়ে ফিরেছে গতবারের রানার্সআপরা।

প্রথম দুই ম্যাচে ছন্দহীন লেস্টার ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৩২ মিনিটে চলতি মৌসুমে নিজের প্রথম গোল করে দলকে লিড এনে দেন জেমি ভার্ডি। বিরতির ঠিক আগে ব্যবধান দ্বিগুণ হতে পারতো; তবে জাপানের ফরোয়ার্ড শিনজি ওকাজাকির বিদুৎ গতির শট কোনোমতে কর্নারের বিনিময়ে ঠেকান সোয়ানসি গোলরক্ষক। ফলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় লেস্টার।

arsenal

বিরতি থেকে ফিরে ব্যবধান দ্বিগুণ করেন ওয়েস মরগান। কর্নার থেকে উড়ে আসা বল ছয় গজ বক্সের বাইরে জটলার মধ্যে পেয়ে জোরালো শটে লক্ষ্যভেদ করেন লেস্টার অধিনায়ক। ম্যাচের ৫৬ মিনিটে গোলের সহজ সুযোগ নষ্ট করে লেস্টার তারকা রিয়াদ মাহরেজ। পেনাল্টি থেকে নেওয়া তার দুর্বল স্পটকিক অনায়াসেই ধরে ফেলেন পোলিশ গোলরক্ষক লুকাস ফাবিয়ান্সকি।

উল্টো ম্যাচের ৭৯তম মিনিটে ব্যবধান কমায় সোয়ানসি। ছয় গজের বক্সের ঠিক বাইরে থেকে হেডে বদলি গোলরক্ষক রন-রবের্ট জিলারকে পরাস্ত করেন ডাচ মিডফিল্ডার লেরোয় ফের। বাকি সময় আর কোন গোল না হলে স্বস্তির জয় নিয়েই মাঠ ছাড়ে গত বারের চ্যাম্পিয়নরা।

এদিকে দিনের অপর ম্যাচে কাজোলা, আলেক্সিস সানচেজ ও মেসুত ওজিলের দেওয়া গোলে ওয়াটফোর্ডকে ৩-১ হারিয়ে জয়ে ফিরেছে আর্সেনাল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :