রাত ৪:১৯, বুধবার, ২৫শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / টানা দ্বিতীয় হার সাকিবের জ্যামাইকার
টানা দ্বিতীয় হার সাকিবের জ্যামাইকার
আগস্ট ১, ২০১৬

আগের ম্যাচে সেন্ট লুসিয়া জুকসের কাছে ৬৩ রানে হেরেছিল জ্যামাইকা তালাওয়াস। দিন ঘুরতেই সেই লুসিয়ার কাছে আবারো হারলো  সাকিব আল হাসানের দল। ব্যবধান কমেছে মাত্র। রোববার তারা হেরেছে ১৭ রানে।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩  উইকেটে ১৯৪ রান করে সেন্ট লুসিয়া। জবাবে ২০ ওভার খেললেও ৬ উইকেট হারানো জ্যামাইকার ইনিংস থামে ১৭৭ রানে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের শেষ দিকে এসে চমক উপহার দিচ্ছে জ্যামাইকা। সাকিবকে তারা খেলাচ্ছে লোয়ার অর্ডার ব্যাটসম্যান হিসেবে। তবে বিশ্বসেরা অলরাউন্ডারের পছন্দ টপ অর্ডারেই খেলা। দলের সিদ্ধান্ত মেনে সাকিব যখন নামলেন আট নম্বরে। দলের প্রয়োজন ছিল ২১ বলে প্রয়োজন ছিল ৪৯ রান। ৯ বলে ৯ রান করে অপরাজিত ছিলেন বাংলাদেশি এই ক্রিকেটার। তাতে হার এড়াতে পারেনি জ্যামাইকা।

দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেছেন ক্রিস গেইল। ২৮ রান করা রোভমান পাওয়েল দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার। কুমার সাঙ্গাকারার ২৪, আন্দ্রে রাসেল ২১ রানও জয়ের জন্য যথেষ্ট ছিল না। ৩০ রানে ২ উইকেট নিয়ে সেন্ট লুসিয়ার সেরা বোলার শিলিংফোর্ড।

এর আগে টসে হেরে ব্যাট করতে নামা লুসিয়ার পক্ষে ফিফটি করেছেন দুই ওপেনার। ব্যক্তিগত ৬৪ রানে সাজঘরে ফেরেন জনসন চার্লস। ৭০ রান করেছেন আন্দ্রে ফ্লেচার, যা দলের পক্ষে সর্বোচ্চ। শেন ওয়াটসন ৪২ রানে অপরাজিত ছিলেন। জ্যামাইকার পক্ষে ২ উইকেট নিয়েছেন রোভমান পাওয়েল। একটি উইকেট পকেটে পুরেছেন মাথুরিন। ৩ ওভারে ২১ রান খরচ করেছেন সাকিব। ছিলেন উইকেটশূন্য।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :