কক্সবাজারের সমুদ্র সৈকতে তারকাদের ঢল

কক্সবাজারের সমুদ্র সৈকতে তারকাদের ঢল

অন্যান্য সময়ের তুলনায় আগস্ট-সেপ্টেম্বরের এ সময়ে কক্সবাজারে পর্যটক কিছুটা কমই থাকে। কিন্তু এ সময়ে হঠাৎ করেই বেড়ে গেছে পর্যটকদের আনাগোনা। কারণ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল বাংলাদেশ। আর এ টুর্নামেন্ট উপলক্ষে ইতোমধ্যেই কক্সবাজারে পৌঁছে গেছেন প্রায় ষাট জন ক্রিকেটার। তাদের অনেকেই এসেছেন সপরিবারে।

বুধবার দুপুরে কক্সবাজারের হোটেল সায়েমন বিচ রিসোর্টের নিরাপত্তা বাহিনীর তোড়জোর দেখেই বোঝা যায় বাংলাদেশের ক্রিকেটের হাতেখড়ি যাদের দিয়ে হয়েছে, তারা পৌঁছেছেন। কড়া নিরাপত্তা বেষ্টনীতে একে একে পৌঁছান খেলোয়াড়রা। প্রথমেই প্রবেশ করে পুলিশের গাড়ি এরপর সবুজ পাজেরো। তার পিছনে সায়েমনের নিজস্ব বাসসহ আরো পাঁচ-ছয়টি মাইক্রোবাস।

সবুজ পাজেরোর সামনে বসা সাবেক ওপেনার জাভেদ ওমর বেলিম। যেন ক্রিকেট ক্যারিয়ারের ব্যাটিং অর্ডারের সঙ্গে মিল রেখেই একে একে নামছেন। এরপর হাবিবুল বাশার সুমন, আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, মোহাম্মদ রফিক থেকে শুরু করে বাংলাদেশের প্রাক্তন প্রায় সকল তারকার সরব উপস্থিতি। এ যেন সমুদ্র সৈকত কক্সবাজারে তারকাদের ঢল।

এদিন দুপুরে ৬০ জনের একটি বহর ঢাকা থেকে কক্সবাজার এসে পৌঁছায়। তবে ধাপে ধাপে ক্রিকেটাররা হোটেলে আসেন। প্রথম দল হিসেবে কক্সবাজারে আসে লংকাবাংলা অলস্টারস। সকাল ৯টায় উপস্থিত হয় তারা। তবে জাভেদ ওমর পৌঁছান দুপুরে। বিকেল ৪টায় শেষ ফ্লাইটে কক্সবাজারে এসে পৌঁছাবেন অন্য ক্রিকেটাররা। ছয় দলের ৮৪ ক্রিকেটার উপস্থিত থাকার কথা রয়েছে। শুধু ক্রিকেটাররাই নয়, পাশাপাশি ম্যাচ অফিশিয়ালসহ লজিস্টিক কর্মকর্তাদের উপস্থিতিতে মুখরিত কক্সবাজার। ইতোমধ্যেই তাদের অনেকেই এসে পৌঁছেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD