দুপুর ২:৩৬, রবিবার, ২৮শে মে, ২০১৭ ইং
/ ক্রিকেট / ২১ জুলাই সাসেক্সের হয়ে প্রথম মাঠে নামবেন মোস্তাফিজ!
২১ জুলাই সাসেক্সের হয়ে প্রথম মাঠে নামবেন মোস্তাফিজ!
জুলাই ১৪, ২০১৬

বাংলাদেশের পেস সেনসেশন মোস্তাফিজুর রহমানের ইংল্যান্ড যাত্রা একের পর এক পেছাচ্ছেই। ইনজুরির কারণে আইপিএলের পরপরই ইংল্যান্ড যেতে পরেননি। রিহ্যাবিলিটেশন প্রোগ্রামে থাকার সময় একবার শোনা গিয়েছিলো, ঢাকা প্রিমিয়ার লিগে এক-দুটি ম্যাচ খেলতে পারেন। কিন্তু সেই ইনজুরির ধকল শেষই হলো না। অবশেষে যখন হলো, তখন নির্ধারণ করা হলো তার ইংল্যান্ড যাত্রার তারিখ।

১৩ জুলাই লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা ছিল তার; কিন্তু ভিসা না পাওয়ার কারণে ১৩ জুলাই যেতে পারেননি। পারছেন না আজ ১৪ জুলাইও যেতে। যদিও বিসিবি সূত্রে আগেই জানা গিয়েছিল, ১৪ জুলাই (আজ বৃহস্পতিবার) ভিসা পেয়ে যাবেন মোস্তাফিজ। তবে ভিসা পেরেও এদিন আর লন্ডন যাওয়া হচ্ছে না তার।

কারণ, বাংলাদেশ বিমানের একটি সরাসরি ফ্লাইটে করে লন্ডন যাওয়ার কথা মোস্তাফিজের; কিন্তু সেই ফ্লাইটটি আজ নেই। যে কারণে তাকে আগামীকাল (শুক্রবার) পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। অথ্যাৎ, ১৫ জুলাই লন্ডন রওয়ানা হবেন তিনি। যাত্রা প্রায় ১১ ঘণ্টার। লন্ডনের স্থানীয় সময় বিকাল ৩টায় গিয়ে পৌঁছাবেন তিনি।

যদি ১৩ কিংবা ১৪ জুলাই লন্ডন যেতে পারতেন, তাহলে কাউন্টি ক্রিকেটের ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে ১৫ তারিখই খেলতে নেমে যেতে পারতেন তিনি। যেহেতু আগে যেতে পারেননি, সে কারণে প্রথম মাঠে নামার জন্য তাকে ২১ জুলাই পর্যন্ত অপেক্ষা করতে হবে।

টি-টোয়েন্টি ব্লাস্টে মোট ৪টি গ্রুপ পর্বের ম্যাচ খেলার সুযোগ পাবেন মোস্তাফিজ। একই সঙ্গে ওয়ানডে ফরম্যাটের টুর্নামেন্টেও খেলার সুযোগ পাচ্ছেন তিনি। সেখানে ইতিমধ্যে চারটি ম্যাচ খেলে ফেলেছে সাসেক্স। গ্রুপ পর্বে মোস্তাফিজের বাকি তিনটি ম্যাচ খেলার সম্ভাবনা রয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :