রাত ১১:৩৮, বুধবার, ২৬শে এপ্রিল, ২০১৭ ইং
/ ক্রিকেট / হ্যাম্পশায়ারের বিরুদ্ধেও দলে নেই মোস্তাফিজ
হ্যাম্পশায়ারের বিরুদ্ধেও দলে নেই মোস্তাফিজ
জুলাই ২৭, ২০১৬

ইংল্যান্ডের ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের প্রথম ম্যাচে মাঠে নেমে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান। অভিষেকেই নিয়েছিলেন ৪ উইকেট। তাই রয়্যাল লন্ডন ওয়ানডে কাপের অভিষেকেও এমনকিছুর প্রত্যাশা ছিল দলটির। কিন্তু ইনজুরির কাছে পরাজিত হয়ে শেষ পর্যন্ত মাঠে নামতে পারেননি কাটার মাস্টার।

ধারণা করা হচ্ছিল হ্যাম্পশায়ারের বিরুদ্ধে ব্যথানাশক ইনজেকশন বা ওষুধ দিয়ে খেলানো হবে মোস্তাফিজকে। তবে সে ঝুঁকি নেয়নি সাসেক্স। হ্যাম্পশায়ারের বিরুদ্ধে ঘোষিত ১৩ জনের স্কোয়াডে নাম নেই মোস্তাফিজের নাম।  তবে দলে একটি পরিবর্তন এনেছে সাসেক্স কর্তৃপক্ষ। ইংল্যান্ড লায়ন্সের হয়ে শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে ৪৩ রানে ৪ উইকেট নেওয়া বাঁহাতি পেসার জর্জ জার্টন স্কোয়াডে ফিরেছেন।

আইপিএলের পর থেকেই বাম কাঁধের চোটে ভুগছেন মোস্তাফিজ। সর্বশেষ এমআরআই রিপোর্ট নিয়ে মঙ্গলবার ইউনিভার্সিটি অব গ্রিনউইচের অর্থোপেডিক সার্জন টনি কোচারের সঙ্গে দেখা করেছেন বাংলাদেশি এই বোলার। রিপোর্ট অনুযায়ী, মুস্তাফিজের কাঁধের স্ল্যাপেই সমস্যা ধরা পড়েছে। চিকিৎসার ভাষায় যেটাকে বলে ‘সুপিরিয়র ল্যাব্রাম অ্যান্টেরিয়র অ্যান্ড পোস্টেরিয়র’।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :