সকাল ১০:৩৭, শনিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / হ্যাটট্রিক বিয়ের কথা অস্বীকার ইমরান খানের
হ্যাটট্রিক বিয়ের কথা অস্বীকার ইমরান খানের
জুলাই ১৪, ২০১৬

একদিন আগেই পাকিস্তানের সাবেক ক্রিকেটার, বর্তশান রাজনীতিবিদ ইমরান খানের তৃতীয় বিয়ে নিয়ে বেশ সরগরম হয়ে উঠেছিল পাকিস্তান এবং ভারতের মিডিয়া। রিপোর্ট বেরিয়েছে, লন্ডনে খুব ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে সেরে ফেলেছেন তিনি। পাত্রীর নাম মারিয়াম।

কিন্তু এ গুজব উড়িয়ে দিয়েছেন স্বয়ং ইমরান খান নিজে। তিনি টুইট করে জানিয়ে দিয়েছেন, ‘আমার বিয়ে নিয়ে যে গুজব ছড়িয়েছে তার কোনো সত্যতা নেই। আমি বিয়ে করিনি। যখন করব তখন সবার সামনে তা ঘোষণা করব আর সর্বসমক্ষে পালন করব।’ এমনকি ইমরানের পরিবারের কেউও তার বিয়ে সম্পর্কে কিছু জানে না।

Imran

পাকিস্তানের পাকপাট্টানে মাঝে মাঝেই যান ইমরান। সেখানে তার আধ্যাত্মিক গুরু বুশরার কাছে। তারই বোন এই মারিয়াম। মারিয়ামেরও বিবাহ বিচ্ছেদ হয়েছিল আগে। দুই সন্তানও রয়েছে তার। বিয়ের কথা উড়িয়ে দিলেও মারিয়ামের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি ইমরান।

তিনি বলেন, ‘বিবাহ বিচ্ছেদের মতো খারাপ কিছু হয় না। এটা যে কোনও মানুষের জীবনে এটা খুব খারাপ অভিজ্ঞতা; কিন্তু তাতে আমার জীবন শেষ হয়ে গেল সেটাও ভাবতে পারব না। পালিয়ে যাওয়া আমার রক্তে নেই। তাই নতুন সিদ্ধান্ত নিতে হলে অনেকবেশি ভাবতে হবে।’

ইমরান খান নিজে অস্বীকার করলেও তার যে অভ্যাস, তাতে তার তৃতীয় বিয়ের কথা শোনার পর কেউ অবিশ্বাস করেনি। এই তো মাত্র কিছুদিন আগে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় তার। বিয়ের মাত্র ৬ মাসের মাথায় রেহাম খানের সঙ্গে বিচ্ছেদ ঘটান তিনি। তার আগে ইমরানের প্রথম স্ত্রী ছিলেন জেমিমা গোল্ডস্মিথ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :