সকাল ৬:২৬, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ ফুটবল / হার দিয়ে যাত্রা শুরু রিয়ালের
হার দিয়ে যাত্রা শুরু রিয়ালের
জুলাই ২৮, ২০১৬

হার দিয়েই ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের যাত্রা শুরু করলো রিয়াল মাদ্রিদ। প্রাক-মৌসুমে নিজেদের প্রথম ম্যাচেই ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট-জার্মেইয়ের (পিএসজি) কাছে ৩-১ গোলে হেরে গেছে জিনেদিন জিদানের দল।

যুক্তরাষ্ট্রের ওহিও স্টেডিয়ামে বাংলাদেশ সময় বৃহস্পতিবার রোনালদো-বেলদের ছাড়াই মাঠে নামে রিয়াল। তবে ম্যাচ শুরুর মাত্র দ্বিতীয় মিনিটেই দারুণ এক গোলে পিএসজিকে লিড এনে দেন নানিতামো জোনাথন আইকন। প্রায় মাঝমাঠে বল পেয়ে রিয়ালের পাঁচ খেলোয়াড়কে কাটিয়ে গোলরক্ষককে ফাঁকি দেন ১৮ বছর বয়সি ফরাসি মিডফিল্ডার।

ম্যাচের ৩৫ মিনিটে মেনিয়ার ৩০ গজ দূর থেকে জোরালো শটে গোল করে পিএসজিকে ২-০ তে লিড এনে দেন। এর  চার মিনিট পর গোল রক্ষকের ভুলে নিজের দ্বিতীয় গোল করে স্কোরলাইন ৩-০ করে মেনিয়ার। তবে বিরতিতে যাওয়ার আগমুহূর্তে পেনাল্টি থেকে রিয়ালের হয়ে একটি গোল শোধ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো।

দ্বিতীয়ার্ধে অবশ্য ম্যাচে ফিরতে বেশ লড়াই করেছে রিয়ালের খেলোয়াড়রা। কিন্তু গোল করতে পারেননি কেউই। ফলে প্রাক-মৌসুমে নিজেদের প্রথম ম্যাচেই পরাজয়ের তিক্ততা নিয়ে মাঠ ছাড়তে হয় গত মৌসুমের চ্যাম্পিয়নস লিগজয়ীদের। অন্যদিকে পিএসজি প্রাক-মৌসুমে টানা তৃতীয় ম্যাচে জয় পেল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :