সন্ধ্যা ৬:০৬, শুক্রবার, ২৪শে মার্চ, ২০১৭ ইং
/ ফুটবল / সুবিধাবঞ্চিত শিশুদের ফুটবল টুর্নামেন্ট শুরু
সুবিধাবঞ্চিত শিশুদের ফুটবল টুর্নামেন্ট শুরু
জুলাই ১১, ২০১৬

দেশের শীর্ষস্থানীয় ক্রীড়া পৃষ্ঠপোষক ব্র্যান্ড ওয়ালটনের সার্বিক সহযোগিতায় শুরু হয়েছে সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবল ঈদ আনন্দ উৎসব। মূলত সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ঈদ আনন্দে সামিল করতে ওয়ালটন গ্রুপ স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশনের সহায়তায় এই আয়োজন করছে।
সোমবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক হেলেনা জাহাঙ্গীর। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক ও ওয়ালটন সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবল টুর্নামেন্টের প্রধান সমন্বয়কারী মো. ইয়াহিয়া।
পল্টন মাঠে অনুষ্ঠিত দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল বিকেলে ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। সমাপনী ও পুরস্কার বিতরণী অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উপমন্ত্রী শ্রী বীরেন শিকদার এমপি।
এবার এই টুর্নামেন্টে ১২টি দল অংশ নিয়েছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ৮ হাজার ও রানার আপ দল ৪ হাজার টাকা প্রাইজমানি ও ট্রফি পাবে।
প্রত্যেকটি দলকে ২ হাজার টাকা করে পার্টিসিপেশন মানি দেওয়া হয়েছে। টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়কে ১ হাজার করে টাকা দেওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি ও বল দেওয়া হয়েছে।
প্রতিটি দলে ৬ জন করে খেলোয়াড় খেলার সুযোগ পাবে। গোলরক্ষক বাদে দুজন খেলোয়াড় পরিবর্তন করা যাবে। খেলা হবে ২০মি.+১০ মি.+২০ মিনিট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :