ভোর ৫:২১, সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / শনিবার সাতক্ষীরা যাবেন মোস্তাফিজ
শনিবার সাতক্ষীরা যাবেন মোস্তাফিজ
জুলাই ১, ২০১৬

ঈদ প্রায় সমাগত। আগামী সপ্তাহেই মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদ উপলক্ষে ঢাকার মানুষ ছুটছে গ্রামের পথে। ক্রিকেটাররাও এর ব্যতিক্রম নয়। আর সবার মত মোস্তাফিজও ঈদ করতে এবার ছুটছেন নিজ গ্রামের বাড়ি সাতক্ষীরার তেঁতুলিয়াতে।

কাটার মাস্টার খ্যাত বিষ্ময় বালক মোস্তাফিজুর রহমান আগামীকাল শনিবার সাতক্ষীরা পৌঁছাবেন। সকাল ১০টায় যশোর বিমান বন্দরে পৌঁছানোর পর যশোর থেকে রওনা দিবেন সাতক্ষীরার তেঁতুলিয়া গ্রামের নিজ বাড়িতে। বাবাকে উপহার দেওয়া মোস্তাফিজের প্রাইভেট কার নিয়ে যশোর বিমানবন্দরে যাবেন সেঝো ভাই মোকলেছুর রহমান পল্টু, ঘনিষ্ট বন্ধু হাফিজুর রহমান হাফিজ ও ড্রাইভার রেজাউল ইসলাম। তাদের সঙ্গেই চিরচেনা গ্রামে ফিরবেন মোস্তাফিজ।

ঈদের পরে বেশিদিন থাকতে পারবেন না পরিবারের সঙ্গে। কেননা তাকে যে খেলতে যেতে হবে ইংল্যান্ডে। সেখানে তার জন্য অধীর আগ্রহে বসে আছে ইংলিশ কাউন্টি ক্লাব সাসেক্স। মোস্তাফিজের সঙ্গে চুক্তি হলেও ইনজুরির কারণে শঙ্কায় ছিল মোস্তাফিজের ইংল্যান্ড যাওয়া। কিন্তু সকল শঙ্কাকে উড়িয়ে দিয়ে বৃহস্পতিবার বিসিবির মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস জানিয়েছেন, আগামী ১৩ জুলাই ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বেন মোস্তাফিজ। সেক্ষেত্রে সাসেক্সের হয়ে তাকে ১৫ জুলাইতে হ্যাম্পাশায়ারের বিপক্ষে মাঠে দেখা যেতে পারে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :