সন্ধ্যা ৭:৪৯, বৃহস্পতিবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / রাজনীতিতে নাম লেখাচ্ছেন আফ্রিদি!
রাজনীতিতে নাম লেখাচ্ছেন আফ্রিদি!
জুলাই ১১, ২০১৬

আন্তর্জাতিক ক্রিকেটে বোধকরি আর ফেরা হচ্ছে না আফ্রিদির। সেজন্যেই হয়তো আগেভাগেই নিজের ভবিষ্যৎ ঠিক করতে চাইছেন আফ্রিদি। ভবিষ্যতে রাজনীতিতে নামার আশা প্রকাশ করেছেন আফ্রিদি। কিন্তু বর্তমানে দাতব্য কাজের দিকেই মনোযোগ দিতে চাচ্ছেন সাবেক এই টি-টোয়েন্টি অধিনায়ক।

রোববার বিবিসি উর্দুকে দেয়া এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ‘আমি রাজনীতিতে যোগ দেয়ার আশা রাখি। তবে কেউ কেউ তাতে না জড়ানোর পরামর্শও দিয়ে থাকেন। আমার দৃষ্টিতে রাজনীতিবিদরা হলেন জনগণের সেবক। আমি চাই জনগণের সেবা করতে।’

বর্তমানে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট খেলতে ইংল্যান্ডে রয়েছেন আফ্রিদি। সেখানেই বিভিন্ন দাতব্য সংস্থার কাজে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আফ্রিদি বলেন, তিনি দাতব্য ও সামাজিক কাজের মাধ্যমেও জনগণের সেবা করতে চান। কল্যাণমূলক সংগঠনের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ না করেও আমি জনগণের সেবা করতে পারি। এছাড়াও তার আফ্রিদি ফাউন্ডেশনের মাধ্যমে সুবিধাবঞ্চিতদের জন্য একটি স্কুল প্রতিষ্ঠা করতে চান বলে অভিমত ব্যক্ত করেছেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ভরাডুবির দরুন অধিনায়কত্বের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় আফ্রিদিকে। এমনকি টি-টোয়েন্টি দলও থেকেও তাকে ছেটে ফেলা হয়। তবে এখনো জাতীয় দলের হয়ে খেলে যেতে চান তিনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :