দুপুর ১:১৩, শুক্রবার, ২৬শে মে, ২০১৭ ইং
/ ফুটবল / ভোরে ঢাকা আসছেন সেইন্টফিট
ভোরে ঢাকা আসছেন সেইন্টফিট
জুলাই ১১, ২০১৬

সুপার ঈগলস খ্যাত নাইজেরিয়া দলের কোচ হওয়ার সংক্ষিপ্ত তালিকায় অন্তর্ভুক্ত হয়েই আজ বাংলাদেশে আসছেন বেলজিয়ান কোচ টম সেইন্টফিট। সোমবার ভোর সাড়ে ৪টায় ঢাকায় নামবেন তিনি। ঢাকায় নামার পর দুপুর সাড়ে ১২ টায় খেলোয়াড়রা রিপোর্ট করবেন তার কাছে।

নাইজেরিয়া ফুটবল ফেডারেশন তাদের ওয়েবসাইটে জানিয়েছে যে সাবেক ক্যামেরুন কোচ ফরাসি বংশোদ্ভূত পল লি গুয়েন, টম সেইন্টফিট ও দলের ভারপ্রাপ্ত কোচ ইউসুফ সালিসুকে ২০ জনের তালিকা থেকে সাক্ষাৎকারের জন্য নির্বাচিত করা হয়েছে। ১৮ জুলাই তাদের সাক্ষাৎকার নেওয়া হবে এবং অবিলম্বে দায়িত্বভার বুঝিয়ে দেওয়া হবে।

সেইন্টফিটকে আগামী ৬ সেপ্টেম্বর ও ১১ অক্টোবর এশিয়ান কাপের প্লে-অফ-২ এর জন্য নিয়োগ দিতে চায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। গত মাসে ঢাকায় এসে এই দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেন তিনি।

এ প্রসঙ্গে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘আমরা এ ব্যাপারে কিছু জানি না। সেইন্টফিট আমাদেরকে ব্রাসেলস বিমানবন্দর থেকে জানিয়েছেন তিনি ঢাকার উদ্দেশে রওয়ানা দিয়েছেন। আসার পর এ ব্যাপারে তার চিন্তা-ভাবনা জানা যাবে। আর তার সঙ্গে তো এখনও আমাদের কোনও চুক্তি হয়নি। বিষয়গুলো তার ওপরই নির্ভর করছে।’

সেইন্টফিট ঢাকায় এসে ৩২ সদস্যের প্রাথমিক স্কোয়াডকে নিয়ে পাঁচ দিন কাজ করবেন। এরপর বাংলাদেশ প্রিমিয়ার লিগের কিছু খেলা দেখে আবার বেলজিয়াম ফিরে যাওয়ার কথা রয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :