দুপুর ২:৪৯, বৃহস্পতিবার, ৩০শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / বিকেলেই মাঠে নামছেন মোস্তাফিজ
বিকেলেই মাঠে নামছেন মোস্তাফিজ
জুলাই ২৪, ২০১৬

কাউন্টি ক্রিকেটে মাঠে নেমেই তোলপাড় ফেলে দিয়েছিলেন বাংলাদেশি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। অভিষেকেই নিয়েছিলেন ৪ উইকেট। যদিও দ্বিতীয় ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। ৩.২ ওভার বল করে রান দিয়েছেন ৩১, ছিলেন উইকেটশূন্য।

এবার মোস্তাফিজুর রহমান ফিরছেন নিজের প্রিয় ফরম্যাটে। রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে অভিষেক ঘটছে বাঁ-হাতি এই বিস্ময় পেসারের। গ্লচেস্টারশায়ারের বিপক্ষে আজ মাঠে নামছে মোস্তাফিজের দল সাসেক্স। কোয়ার্টার ফাইনালে যেতে হলে এই ম্যাচে অবশ্যই জিততে হবে সাসেক্সকে। মোস্তাফিজের কাঁধে ভর করেই জয় প্রত্যাশা করছে কাউন্টির এই দলটি।

চেলটেনহ্যামের কলেজ গ্রাউন্ডে গ্লসটারশায়ারের বিপক্ষে মাঠে নামছে মোস্তাফিজের দল সাসেক্স। বাংলাদেশ সময় বিকাল ৪টায় শুরু হবে ম্যাচটি।

রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে জুনে সর্বশেষ মিডলসেক্সের বিপক্ষে খেলেছিল সাসেক্স। এই ফরম্যাটের টুর্নামেন্টে মাত্র ওই ম্যাচেই জয় পেয়েছিল সাসেক্স। এছাড়া বাকি সব ম্যাচে পরাজয়। কোয়ার্টার ফাইনালে যেতে হলে গ্লচেস্টারশায়ারের বিপক্ষে জয় ছাড়া কোন বিকল্প খোলা নেই। মোস্তাফিজের ওপর ভর করেই সেই জয়টা তুলে নিতে চায় লুক রাইটের দল।

সাসেক্স দলে এই ম্যাচে ফিরছেন আয়ারল্যান্ডের ব্যাটসম্যান এড জয়সি। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ততা থাকার কারণে তিনি খেলতে পারেননি এতদিন। একই সঙ্গে দলে ফিরছেন তরুণ সিমার জফরা আরকার। যদি একাদশে থাকেন তাহলে এটা হবে লিস্ট এ ম্যাচে তার অভিষেক।

রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে সাসেক্স শার্ক দল
জফরা আরকার, উইল বির, বেন ব্রাউন (উইকেটরক্ষক), ড্যানি ব্রিগস, হ্যারি ফিঞ্চ, ক্রিস জর্ডান, এড জয়সি, ম্যাট মাকান, ক্রিস ন্যাশ, মোস্তাফিজুর রহমান, পিল সল্ট, আজমল শেহজাদ, লুক রাইট (অধিনায়ক)।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :