সকাল ১০:৫২, শনিবার, ২২শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / প্রিমিয়ার ফুটবল লিগের জমকালো উদ্বোধন
প্রিমিয়ার ফুটবল লিগের জমকালো উদ্বোধন
জুলাই ২১, ২০১৬

`লেটস শাউট ফুটবল` বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের থিম সং। গাইলেন আইয়ুব বাচ্চু-মমতাজরা। দেশের জনপ্রিয় দু’জন শিল্পীর গান আর সঙ্গে নীরবের নাচ, উপচে পড়া গ্যালারি- এসবের মাঝেই উম্মাতাল হয়ে উঠলো চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম। জমকালো কনসার্টের মধ্য দিয়ে পর্দা উঠে গেলো জেবি বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের। যদিও লিগের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হবে ২৪ জুলাই।

প্রিমিয়ার লিগের উদ্বোধন অনুষ্ঠানটি শুরু হয় সন্ধ্যা সাড়ে ৬টায়। আগেই জানানো হয়েছিল, লিগ শুরুর চারদিন আগে চট্টগ্রামে অনুষ্ঠিত হবে কনসার্ট এবং আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠান। সে কারণে গ্যালারিতে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়। টিকিটের মূল্য ছিল ১০০ টাকা।

BPL

কনসার্টে বিপিএল ব্র্যান্ড অ্যাম্বাসাডর মমতাজের সঙ্গে আইয়ুব বাচ্চুসহ ঢাকা ও স্থানীয় অন্যান্য শিল্পীরা সঙ্গীত পরিবেশ করেন। বিপিএলের থিম সং `লেটস শাউট ফুটবল` এর সুরে সুরে নেচে দর্শকদের আনন্দ দেন জনপ্রিয় অভিনেতা নিরব ও সহ শিল্পীরা।

এমএ আজিজ স্টেডিয়ামেই প্রথম রাউন্ডের খেলাগুলো খেলবে লিগের ১২টি দল। প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। টিকিটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা করে। এক টিকিটেই দেখা যাবে একসঙ্গে দুটি ম্যাচ।

BPL

চট্টগ্রামে সর্বমোট ম্যাচ অনুষ্ঠিত হবে ২৪টি। ২৪ জুলাই উদ্বোধনী খেলায় শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের মুখোমুখি হবে আরামবাগ ক্রীড়া সংঘ। একই দিন পরের ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে লড়বে উত্তর বারিধারা ক্লাব।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন ও বিপিএলের স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান সাইফ গ্লোবাল স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :