রাত ২:৪৪, মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ হ্যান্ডবল / প্রাণ-ক্র্যাকো ডিআরইউ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন জিটিভি
প্রাণ-ক্র্যাকো ডিআরইউ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন জিটিভি
জুলাই ২৮, ২০১৬

প্রথমবারের মতো আয়োজিত ‘প্রাণ ক্র্যাকো-ডিআরইউ হ্যান্ডবল টুর্নামেন্ট-২০১৬’ এ চ্যাম্পিয়ন হয়েছে গাজী টিভি (জিটিভি)। আরেকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল, জমুনা টিভিকে ১২-২ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে তারা। শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। প্রথমার্ধে বিজয়ী দল এগিয়ে ছিল ৬-২ গোলে।

চ্যাম্পিয়ন দল জিটিভিকে ট্রফি ও ২৫ হাজার টাকা এবং রানার আপ দলকে ট্রফি ও ১৫ হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়। একই সঙ্গে দু’দলের খেলোয়াড়দেরকে মেডেল পরিয়ে দেয়া হয়। দুর্দান্ত খেলে ফাইনালের সেরা এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন জিটিভির আল আমিন সবুজ। টুর্নামেন্টে মাত্র ৭ ম্যাচ খেলে তিনি একাই ৩৭টি গোল করেন।
DRU-Handball-12
এরআগে আজই সকালে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল। প্রথম সেমিফাইনালে জিটিভি ৬-২ গোলে বাংলাভিশনকে এবং প্রতিদ্ধন্ধিতাপূর্ন দ্বিতীয় সেমিফাইনালে যমুনা টিভি ২-১ গোলে আরটিভিকে পরাজিত করে ফাইনালে ওঠে।

ডিআরইউ সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাজু আহমেদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ কে এম নুরুল ফজল বুলবুল এবং পৃষ্ঠপোষক প্রাণ ফুডসের অ্যাসিসট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মো. রায়হান আহমেদ ও অ্যাসিসট্যান্ট অপারেশন ম্যানেজার মো. রফিকুল ইসলাম।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি শফিকুল করিম, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ডিআরইউ অর্থ সম্পাদক কামরুজ্জামান কাজল, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, দপ্তর সম্পাদক মেহেদী আজাদ মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কামাল, কল্যাণ সম্পাদক মোহাম্মদ জিলানী মিলটন ও কার্যনির্বাহী সদস্য শেখ মাহমুদ এ রিয়াত, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আমিনুল হক মল্লিক, অজয় বড়ুয়া, কাজী শহীদুল ইসলাম ও সাহাব উদ্দিন সাহাব।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :