সকাল ৮:২৫, শনিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ হকি / প্রথম লিগ শিরোপা মেরিনারের
প্রথম লিগ শিরোপা মেরিনারের
জুলাই ১, ২০১৬

উষা ক্রীড়া চক্রর সাথে ড্র করতে পারলেই ঢাকা হকি লিগে প্রথমবার চ্যাম্পিয়ন হবার স্বাদ পেতো মেরিনার ইয়াংস। তবে ড্রয়ের দিকে না গিয়ে ৩-২ গোলের জয় দিয়েই প্রথম লিগ শিরোপার স্বাদ পেলো মতিঝিল আরামবাগ পাড়ার ক্লাবটি। এর আগে ২০০৬ ও ২০১০ সালে দুবার রানার্সআপ হলেও চ্যাম্পিয়নশীপ অধরাই ছিল দলটির।

ড্র করতে পারলেই ঢাকা হকি লিগে প্রথমবার চ্যাম্পিয়ন, এমন সমীকরণ নিয়ে শনিবার উষা ক্রীড়া চক্রর বিপক্ষে মাঠে নামে মেরিনার ইয়াংস ক্লাব। তবে ম্যাচের ১৬ মিনিটে নিলয়ের গোলের এগিয়ে যায় উষা। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন মিমো। দুই গোলে পিছিয়ে পড়ার পর রেফারির এক সিদ্ধান্তের প্রতিবাদে মেরিনারের খেলোয়াড়রা মাঠে প্রতিবাদ জানায়। এ সময় ভিআইপি বক্সের মেরিনারের সমর্থকরা ভাংচুরের তাণ্ডব চালায়। এতে প্রায় বক্সের সবগুলো চেয়ার ও কিছু কাঁচ ভেঙ্গে ফেলে।

এ ঘটনার ২০ মিনিট পর খেলা আবারো শুরু হয়। খেলা শুরুর পর ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের হাতে নেয় মেরিনার। ম্যাচের ২৬ মিনিটে মেরিনারের পাকিস্তান তারকা ওয়াকাস শরিফ প্রথম গোল করে ব্যবধান কমান। ফলে ২-১ পিছিয়ে বিরতিতে যায় দলটি।

বিরতি থেকে ফিরে গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে মেরিনার। ম্যাচের ৫০ মিনিটে আরশাদ দলের হয়ে দ্বিতীয় গোল করলে সমতায় ফেরে গেরহার্ড শিষ্যরা। আর ম্যাচের অন্তিম মুহুর্তে ৬৯ মিনিটে ইশতিয়াক গোল করলে ৩-২ ব্যবধানে এগিয়ে যায় দলটি। আর বাকি সময় গোল না হলে প্রথমবার শিরোপা জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে মতিঝিল আরামবাগ পাড়ার ক্লাবটি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :