সকাল ৭:৫৭, বুধবার, ২৮শে জুন, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / ন্যানিকে সিলভার বুট উপহার দিলেন রোনালদো
ন্যানিকে সিলভার বুট উপহার দিলেন রোনালদো
জুলাই ১১, ২০১৬

দলের সতীর্থদের সঙ্গে তার বোঝাপড়াটা চরমে। খারাপ সময়েও একে অপরকে সহযোগিতা করে পেয়েছেন সাফল্য। রোনালদোর এমন পারস্পরিক বোঝাপড়ারই ফসল প্রথমবারের মত ইউরো কাপ জয়। নিজের ফুটবল অধ্যায়ের সেরা মুহূর্তটিকে আরো সুন্দর করে দিয়েছে তার সিলভার বুট জয়। কিন্তু সেটিই কি না দিয়ে দিলেন বন্ধু ন্যানিকে।

ইউরো কাপে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা হওয়ায় সিলভার বুট জেতেন রোনালদো। রোনালদো যখন ২০ মিনিটে ইনজুরির কারণে মাঠ ছেড়ে উঠে যান তখন অধিনায়কের আর্মব্যান্ডটা ন্যানির হাতেই পরিয়ে দিয়েছেন রোনালদো। হয়ত তখন ম্যাচ জয়েরও মন্ত্র যপে দেন তার কানে।

সেই স্পোর্টিং লিসবন থেকে ম্যানচেস্টার ইউনাইটেড পর্যন্ত একই সঙ্গে খেলে আসছেন। টুর্নামেন্টের সেমিফাইনালে ওয়েলসের বিপক্ষে রোনালদোর বাড়ানো বলেই পা ছুঁইয়ে এবারের ইউরোতে নিজের দ্বিতীয় গোল করেন ন্যানি। একে অপরের এই অসাধারণ বন্ধুসুলভ আচরণ নজর কেড়েছে সবার।

পর্তুগালের হয়েই কিছু জেতা বাকী ছিল, সেটিই জিতে ফেলেছেন রোনালদো। তার আর কিচ্ছু চাই না। তাই নিজের সিলভার বুটটি ন্যানিকে উপহার দিয়েছেন রোনালদো।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ন্যানি বলেন, ‘রোনালদো তুমি অধিনায়কের থেকেও অনেক বড় কিছু। তুমি চ্যাম্পিয়ন। তোমার উপহারের জন্য ধন্যবাদ। আমরা সবাই চ্যাম্পিয়ন।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :