বিকাল ৪:০৪, মঙ্গলবার, ২৮শে মার্চ, ২০১৭ ইং
/ ফুটবল / নেপালের বিপক্ষে দুটি ম্যাচ বাতিল করলো বাফুফে
নেপালের বিপক্ষে দুটি ম্যাচ বাতিল করলো বাফুফে
জুলাই ১০, ২০১৬

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও খেলোয়াড়দের সার্বিক প্রস্ততিসহ বিভিন্ন বিষয়কে সামনে রেখে আগামী ১৫ ও ১৭ জুলাই নেপালের বিপক্ষে অনুষ্ঠিতব্য দুটি প্রদর্শনী ম্যাচ বাতিল করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।
নেপাল ফুটবল ফেডারেশন ঈদের আগে দুটি প্রদর্শনী ম্যাচ খেলার প্রস্তাব দিয়েছিল বাফুফেকে। বাফুফে ঈদের পরবর্তী প্রথম কর্র্মদিবসে এটি চুড়ান্ত করার অনুরোধ জানিয়েছিল। সার্বিক আলোচনার পর বাফুফে ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত থেকে সরে আসে।
বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, ‘প্রথমত, খেলোয়াড়দের ফিটনেস ও প্রস্তুতি নিয়ে কথা। ঈদের ছুটির পর খেলোয়াড়রা হঠাং করে হার্ড ট্রেনিং করলেও মাত্র তিন দিনের প্র্যাকটিসে পুরো ম্যাচ ফিটনেস পাবে না। এছাড়া বিপিএল ক্লাবগুলোরও আপত্তি আছে। সবকিছু মিলিয়ে আমরা এ ম্যাচ দুটো খেলতে অপারগতা প্রকাশ করেছি। তবে ভুটানের বিপক্ষে ম্যাচ খেলতে যাওয়ার অগে একটি প্র্যাকটিস ম্যাচ খেলার প্রস্তাবও দিয়েছি।’
তবে ম্যাচ না হলেও মঙ্গলবার ঢাকায় এসে পাঁচ দিনের ক্যাম্প পরিচালনা করবেন নতুন বেলজিয়ান কোচ পল সেইন্টফিট। বাফুফে আজই এ ক্যাম্পের খেলোয়াড় তালিকা প্রকাশ করবে। এশিয়ান কাপের বাছাই পর্বেও প্লে-অফ ম্যাচে বাংলাদেশ আগামী ৬ সেপ্টেম্বর ও ১১ সেপ্টেম্বর হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে ভুটানের বিপক্ষে খেলবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :