দুপুর ২:৩৬, বৃহস্পতিবার, ১৯শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / ড্রামের তালে কোহলিদের অনুশীলন (ভিডিও)
ড্রামের তালে কোহলিদের অনুশীলন (ভিডিও)
জুলাই ৪, ২০১৬

নতুন কোচ হয়ে আসার পরে কোচিংয়ে অনেক নতুনত্ব আনার চেষ্টা করে যাচ্ছেন অনিল কুম্বলে। সেটিরই ধারাবাহিকতায় এবার দলের সবার মাঝে ঐক্য গড়ে তুলতে একটি মিউজিক সেশনের ব্যবস্থা করলেন তিনি।

kohli

জিম্বাবুয়ে সফরের পরেই নতুন কোচ হিসেবে কুম্বলেকে বেছে নেয় ভারত। সামনেই রয়েছে ওয়েস্ট ইন্ডিজ সফর। সেটির আগেই ক্রিকেটারদের মানসিকভাবে চাঙ্গা করতে অভিনব কায়দা বেছে নিলেন সাবেক এই ভারতীয় লেগ স্পিনার। বেঙ্গালুরুর টিমহোটেলে অভিনেত্রী ও সুরকার বসুন্ধরা দাসের মিউজিক্যাল গ্রুপ ‘ড্রামজ্যাম’ পারফর্ম করল ভারতীয় ক্রিকেটারদের সামনে। এটাকে দলীয় সংহতি বাড়ানোর জন্য গুরু কুম্বলের নতুন পদক্ষেপ হিসেবেও কেউ কেউ মনে করছেন।

রোববার এই মিউজিক সেশনে যোগ দেন ভারতের ওয়ানডে দলের অধিনায়ক ধোনিও। সেশনে ধোনি-কোহলিরা সবাই ড্রাম বাজান। কুম্বলে নিজেও বসুন্ধরার সঙ্গে বাদ্যযন্ত্র বাজান। ভারতীয় ‘এ’ দলের ক্রিকেটারদেরও এই অনুষ্ঠানে বেশ খোশমেজাজেই দেখা গিয়েছে।

kohli

গোল করে ক্রিকেটারদের বসিয়ে ছোট দলে ভাগ করে তাদের এক তালে ড্রাম বাজানোর ব্যবস্থা করা হয়। বিসিসিআই তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম সাইটে সেই সেশনের ছবি প্রকাশ করে। এই অনুষ্ঠানের নাম দেওয়া হয় ‘ড্রাম সার্কল’।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :