সন্ধ্যা ৬:১৪, শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং
/ ফুটবল / জোয়ানার সঙ্গে রাত কাটিয়েছিলেন মেসি!
জোয়ানার সঙ্গে রাত কাটিয়েছিলেন মেসি!
জুলাই ২১, ২০১৬

খেলোয়াড়দের জীবনে নারী কেলেঙ্কারি নতুন কিছু নয়। তবে এ ক্ষেত্র থেকে এতদিন অনেক দূরেই ছিলেন বার্সা তারকা মেসি। তবে এবার  দুই ছেলে ও আন্তোনেলা রোকুজ্জোকে নিয়ে সাজানো সংসারে নতুন ঝড় তুললেন তার এক স্বদেশী আর্জেন্টাইন মডেল জোয়ানা গঞ্জালেজ। পেরুভিয়ান টেলিভিশনের `দ্য ভ্যালু অব ট্রুথ` অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি জানালেন, মেসির সাথে রাত কাটিয়েছিলেন!

২৫ বছরের মডেল জোয়ানা আর্জেন্টিনার টেলিভিশন ও গ্ল্যামার জগতে বেশ আগে থেকে পরিচিত মুখ। `দ্য ভ্যালু অব ট্রুথ` অনুষ্ঠানের পলিগ্রাফিক টেস্ট বা লাই ডিটেক্টর টেস্টে একটি প্রশ্ন ছিল, মেসির সাথে তার যৌন সম্পর্ক হয়েছিল কি না। জোয়ানা বলেছেন, `হ্যাঁ`।  অনুষ্ঠানে ২১টি প্রশ্নের সঠিক জবাব দিয়ে ১৪ হাজার ইউরো জিতেছেন এই সুন্দরী।

কয়েক বছর আগের ঘটনা টেনে তিনি দাবি করেছেন, `মনে হয় আমার নামও তার মনে নেই। তবে রাতটা ছিল চমৎকার। অনেক গোল হয়েছিল…তবে ম্যাচ হয়েছিল ড্র।` জোয়ানার সাথে মেসির নাম প্রথম আসে ২০১১ সালে। জোয়ানা একটি নাইট ক্লাবে মেসি ও তার কয়েকজন সেলিব্রেটি আর্জেন্টাইন সতীর্থের পার্টির খবর দিয়েছিলেন। তিনিও আরো কয়েকজন নামি দামি মডেলের সাথে সেখানে ছিলেন। জোয়ানা তখন মেসির সাথে তার রোমান্সের কথা বলেছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :