বিকাল ৪:১৬, শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং
/ ফুটবল / জাতীয় দলে তিন নতুন মুখ
জাতীয় দলে তিন নতুন মুখ
জুলাই ১০, ২০১৬

ভুটানের বিপক্ষে আগামী ৬ সেপ্টেম্বর ও ১১ অক্টোবর এএফসি এশিয়ান কাপ বাছাই পর্বের প্লে-অফ-২ এর জন্য ৩২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। দলে ডাক পেয়েছেন তিন নতুন মুখ ব্রাদার্স ইউনিয়নের ফরোয়ার্ড কাওসার আলি রাব্বি ও অরামবাগ ক্রীড়া সংঘের আক্রমণ ভাগের দুই খেলোয়াড় জাফর ইকবাল ও মো. আবদুল্লাহ।
নতুন বেলজিয়ান হেড কোচ পল সেইন্টফিটের কাছে খেলোয়াড়রা রিপোর্ট করবেন মঙ্গলবার দুপুরে। পাঁচদিন ক্যাম্প করাবেন নতুন কোচ। এরপর খেলোয়াড়রা চলে যাবেন নিজ নিজ ক্লাবে। নেবেন ২৪ জুলাই চট্টগ্রামে শুরু হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রস্তুতি।
ক্যাম্প শেষ করে কয়েকদিন বিপিএলের খেলা দেখবেন সেইন্টফিট। এরপর বেলজিয়াম ফিরে যাবেন তিনি। এর মাঝে ঠিক করে নেবেন কবে থেকে শুরু করবেন তার ভুটান মিশনের প্রস্ততি। আপাতত এই ম্যাচের জন্যই তাকে নিয়োগ দিয়েছে বাফুফে।

৩২ সদস্যের প্রাথমিক স্কোয়াড

গোলরক্ষক-শহিদুল আলম সোহেল, মাজহারুল ইসলাম হিমেল, রাসেল মাহমুদ লিটন ও আশরাফুল ইসলাম রানা

ডিফেন্ডার-রায়হান হাসান, নাসিরউদ্দিন চৌধুরী, তপু বর্মন, ইয়ামিন মুন্না, মামুন মিয়া, শাকিল আহমেদ, আরিফুল ইসলাম, রেজাউল করিম, ওয়ালি ফয়সাল।

মিডফিল্ডার-প্রাণতোষ কুমার দাস, জাফর ইকবাল, জামাল ভূইয়া, মামুনুল ইসলাম, সোহেল রানা, মোনায়েম খান রাজু, শাহেদুল আলম, শাহেদুল আলম শাহেদ, মাশুক মিয়া জনি, ইমন মাহমুদ, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস

ফরোয়ার্ড-কাওসার আলি রাব্বি, তৌহিদুল আলম, মো: আবদুল্লাহ, জুয়েল রানা, রুবেল মিয়া, জাহিদ হোসেন, নাবিব নেওয়াজ জীবন ও সৈয়দ রাশেদ তুর্য্য।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :