বিকাল ৩:০৪, মঙ্গলবার, ২৪শে জানুয়ারি, ২০১৭ ইং
/ ক্রিকেট / ছোট ভাইয়ের কাছে ফুটবলে হারলেন মাশরাফি
ছোট ভাইয়ের কাছে ফুটবলে হারলেন মাশরাফি
জুলাই ৯, ২০১৬

ক্রিকেটের পরেই ফুটবল তার পছন্দের খেলা। সময় পেলেই নেমে পড়েন ফুটবল খেলতে। আর্জেন্টিনা এবং ম্যারাডোনার পাগলা সমর্থক আবার তিনি। এখন আবার মেসি ও বার্সেলোনার সমর্থক। ঈদের ছুটিতে বাড়ি গিয়েই বার্সেলোনার জার্সি গায়ে ফুটবল খেলতে নেমে পড়লেন বাংলাদেশের সীমিত ওভারের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ঈদের দুদিন আগেই পরিবার নিয়ে গ্রামের বাড়ি নড়াইলে পাড়ি জমান মাশরাফি। সেখানেই পরিবার ও বন্ধুদের সঙ্গে কেটেছে তার ঈদ। সেখানেই ঈদের দ্বিতীয় দিন দুই ভাই মিলে আয়োজন করেন প্রীতি ফুটবল ম্যাচের। সেখানেই ছোট ভাইয়ের কাছে হেরে গেছেন মাশরাফি।

mashrafee

মাশরাফির দলের নাম ছিল শুভেচ্ছা সিনিয়র। অধিনায়কের বন্ধুদের নিয়ে গঠন করা হয় এই দল। অন্যদিকে ছোট ভাই মোরসালিন বিন মর্তুজার দলের নাম  শুভেচ্ছা জুনিয়র। এই দলে মোরসালিনের বন্ধু-বান্ধবের প্রাধান্য ছিল। নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল ৫টায় ম্যাচটি অনুষ্ঠিত হয়। মাশরাফির দল ০-১ গোলে হারের স্বাদ পায়। জানা গেছে, ঈদ করার পর রোববার (১০ জুলাই) ঢাকার উদ্দেশ্যে নড়াইল ত্যাগ করবে মাশরাফির পরিবার।

ঈদের আনন্দ পুরোপুরি উপভোগ করছেন ‘নড়াইল এক্সপ্রেস’। চিংড়ির ঘের থেকে খেলার মাঠ, সব জায়গায় দাপিয়ে বেড়াচ্ছেন। বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে সফল অধিনায়ক ঈদের সময়টা ব্যাট, প্যাড তুলে রেখে ফুটবল পায়ে মাঠে নেমে পড়লেন বাংলাদেশের অন্যতম এই সফল অধিনায়ক।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :