রাত ১:১৯, মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / গোল সমতায় দুই আবাহনীর পয়েন্ট ভাগাভাগি
গোল সমতায় দুই আবাহনীর পয়েন্ট ভাগাভাগি
জুলাই ২৬, ২০১৬

পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হলো দুই আবাহনীকে। রাজধানী ও বাণিজ্যিক রাজধানীর চির প্রতিদ্বন্দ্বী দুই আবাহনী সোমবার রাতে প্রিমিয়ার লিগে মুখোমুখি হয়। খেলার আগেই কেউ কাউকে ছাড় দিতে রাজি না থাকলেও ফলাফলে কিন্তু দুই দলই সমানে সমান। খেলা শেষে ১-১ গোলে ড্র করে সমতা নিয়ে মাঠ ছাড়ে দুদল।

সোমবার চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দিনের দ্বিতীয় ম্যাচটি দুই আবাহনীর ‘বিগ ম্যাচে’ পরিণত হয়।

খেলার ৭ মিনিটে চট্টগ্রাম আবাহনীর মিডফিল্ডার জাহিদ হোসেনের পাস থেকে সতীর্থ সোহেল রানা তিন খেলোয়াড়কে কাটিয়ে বক্সের ভিতর নেয়া শর্টে ক্রসবার উঁচিয়ে বাইরে চলে যায়।

৩৪ মিনিটে ঢাকা আবাহনীর ডিফেন্ডার মামুন মিয়া ডান প্রান্ত থেকে ঢুকে বক্সে লব করলে মিডফিল্ডার বিপ্লব দর্শনীয় হেডে জালের ঠিকানা খুঁজে পায় আবাহনী। এতে ১-০ গোলে এগিয়ে যায় ঢাকা আবাহনী।

খেলার দ্বিতীয়ার্থের শুরু থেকেই গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে চট্টগ্রাম আবাহনী। অনেকটা আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। ৭৬ মিনিটে অধিনায়ক মামুনের কর্নার থেকে উড়ে আসা বলে সতীর্থ বদলি ফরোয়ার্ড রুবেল মিয়া দুর্দান্ত এক সাইড ভলিতে দলকে কাঙ্খিত একটি গোল পাইয়ে দিয়ে সমতায় ফেরান (১-১)।

এরপর দু’দলের আক্রমণ-পাল্টা আক্রমণে দারুণ উপভোগ্য হয়ে ওঠে অগ্রজ-অনুজের ম্যাচ। অতিরিক্ত সময়ে চট্টগ্রাম আবাহনীর রুবেল মিয়ার বক্সের ভিতর জোরালো ক্রস ঢাকা আবাহনীর ডিফেন্ডার শাকিল বুদ্ধিমত্তার সঙ্গে কর্নারের বিনিময়ে দলকে পরাজয়ের হাত থেকে রক্ষা করেন। খেলা শেষ হওয়ার আগ পর্যন্ত কোনো দলই আর গোলেরা দেখা পাননি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :