দুপুর ১:১৯, বুধবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / কাউন্টিতে যাওয়ার আগে দোয়া চাইলেন মোস্তাফিজ
কাউন্টিতে যাওয়ার আগে দোয়া চাইলেন মোস্তাফিজ
জুলাই ২০, ২০১৬

প্রায় এক সপ্তাহের ভিসা বিড়ম্বনার পর ইংল্যান্ডের ভিসা পেয়ে বুধবার ঢাকা ত্যাগ করছেন মোস্তাফিজুর রহমান। আজ সকাল ১০টা ১০ মিনিটে বাংলাদেশে বিমানের সরাসরি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি। ১১ ঘণ্টার বিমান ভ্রমণ শেষে স্থানীয় সময় বিকাল ৩ টায় লন্ডন সময় পৌঁছাবেন হালের এ নতুন পেস সেনসেশন। যাওয়ার আগে দেশবাসীর কাছে দোয়া চাইলেন তিনি।

দেশ ত্যাগ করার আগে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের ক্রিকেট একাডেমীতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মোস্তাফিজ। কাউন্টি ক্রিকেট থেকে সর্বোচ্চটাই শিখে আসতে চান এ তরুণ, ‘শুধু ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংই নয়, একজন ভালো খেলোয়াড়কে অনেক কিছু জানতে হয়। চেষ্টা করবো সেগুলো শিখে নিতে। আজ যাচ্ছি সবাই আমার জন্য দোয়া করবেন।’

আইপিএল থেকে দেশে ফিরেই কাউন্টি খেলতে যাওয়ার কথা ছিল মোস্তাফিজের। ইনজুরির কারণে যাওয়া হয়ে ওঠেনি তার। বিসিবির অধীনে পূনর্বাসন প্রক্রিয়া শুরু হয় এ পেসারের। এরপর ইনজুরি থেকে সেরে ওঠার পর ঈদের ছুটি কাটিয়ে ১৩ জুলাই ইংল্যান্ড যাওয়ার কথা ছিল তার। কিন্তু অনাকাঙ্ক্ষিত ভিসা বিড়ম্বনায় পড়ে ওই সময় যেতে পারেননি তিনি।

আগামী ২১ জুলাই এসেক্সের মোকাবেলা করবে মোস্তাফিজের দল সাসেক্স। সে ম্যাচে মাঠে নামার কথা রয়েছে তার। আগের দিনই ক্লাব জানিয়েছেন ২১ তারিখের ম্যাচে দলের সঙ্গে থাকছেন মোস্তাফিজ। তবে খেলবেন কিনা তা নিশ্চিত না করেননি তারা। ভ্রমণ ক্লান্তি কাটানোর জন্য প্রায় একদিন সময় পাচ্ছেন তিনি। মোস্তাফিজকে পেতে মরিয়া সাসেক্স না জানালেও বলা যায় সেদিন থেকেই খেলছেন কাটার মাস্টার।

উল্লেখ্য, টি-টোয়েন্টি ও ওয়ানডে মিলিয়ে সকমপক্ষে ৭টি ম্যাচ খেলার কথা রয়েছে মোস্তাফিজের। যার মধ্যে তিনটি টি-টোয়েন্টি ও চারটি ওয়ানডে ম্যাচ খেলবেন বাংলাদেশের কাটার মাস্টার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :