সকাল ৮:১৭, বৃহস্পতিবার, ২৩শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / এবার রোনালদোর নামে বিমানবন্দর
এবার রোনালদোর নামে বিমানবন্দর
জুলাই ২৪, ২০১৬

দিয়েগো ম্যারাডোনার নামে ভক্তরা বানিয়েছেন চার্চ। পেলে থেকে শুরু করে মেসিদের মতো কিংবদন্তিদের নিয়ে কেউ বানিয়েছেন মূর্তি, কেউবা মিউজিয়াম; কিন্তু একটা গোটা বিমানবন্দরের নাম পাল্টে দেওয়া হয়েছে কোনো এক ফুটবলারের নামে? তাও আবার কিনা খোদ সরকারি উদ্যোগে?

না, এমনটা কখনও হয়নি! যা হল ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য! পর্তুগালের যে দ্বীপ জন্মস্থান সিআরসেভেনের, সেই মিদেইরা বিমানবন্দরের নাম বদলে ফেললো সেখানকার স্থানীয় প্রশাসন। দেশকে প্রথমবার ইউরো শিরোপা জেতানোর পর তাকে সম্মান জানাতেই এই সিদ্ধান্ত।

শুক্রবার মিদেইরার গভর্নর মিগুয়েল আলবুকুয়েরকোয়ে এক আনুষ্ঠানিক বিবৃতিতে বিমানবন্দরের নাম বদলের কথা ঘোষণাও দিয়েছেন। মিদেইরা শহরে ইতোমধ্যে রোনালদোর মূর্তি বসানো হয়েছে। রয়েছে মিউজিয়ামও। আবার নিজের শহরেই সদ্য পাঁচতারকা হোটেল খুলেছেন রোনালদো। ইউরো ফাইনালে চোট পাওয়ার পর এখন পুনর্বাসনে রয়েছেন সিআরসেভেন।

নিজের হোটেল উদ্বোধনের পর রোনালদো বলেছেন, ‘আমি নিজে কখনও ভাবিনি যে হোটেল খুলব কোনো দিন। একটা অন্য রকম ব্যাপার ঘটে গেল বলতে পারেন।’ মিদেইরায় রোনালদোর ‘সিআর সেভেন হোটেল’ এ এক রাত থাকার জন্য লাগবে বাংলােদেশি টাকায় প্রায় ১৫ হাজারের সামান্য বেশি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :